প্রবল চাপে এয়ারটেল ও ভোডাফোন, মাত্র ৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে জিওফোন

By Gizbot Bureau
|

দীপাবলি অফারে জিওফোনের দাম কমাল রিলায়েন্স জিও। এবার ভমাত্র ৬৯৯ টাকায় পাওয়া যাবে ভারতের অন্যতম জনপ্রিয় এই ফিচারফোন। সমীক্ষকরা জানাচ্ছেন এই অফারে অন্যান্য অপারেটাররা বেশ চাপে পরে যাবে।

প্রবল চাপে এয়ারটেল ও ভোডাফোন, মাত্র ৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে জিওফোন

 

“ভোডাফোন ও এয়ারটেলের যে সব গ্রাহক ২জি নেটওয়ার্ক ব্যবহার করেন সেই গ্রাহকদের লক্ষ্য করে এই এফার লঞ্চ করেছে জিও। এয়ারটেলের ৪২ শতাংশ গ্রাহকডেটা ছাড়া ২জি নেটওয়ার্ক ব্যবহার বকরেন। ভোডাফোনের ৫২ শতাংশ গ্রাহক এখনও ২জি নেটওয়ার্ক ব্যবহার করেন। নতুন জিও অফারে এয়ারটেল ও জিওর গ্রাহক হারানোর ভয় রয়েছে। বিশেষ করে সম্প্রতি প্রচুর গ্রাহক হারিয়েছে ভোডাফোন।” এক রিপোর্টে জানানো হয়েছে।

১,৫০০ টাকার পরিবর্তে ৬৯৯ টাকায় জিওফোন কেনা যাচ্ছে। এই অফারে জিওফোন কিনলে ৭০০ টাকার ডেটা সুবিধা পাবেন গ্রাহক। ফোন কেনার পরে প্রথম সাতটা রিচার্জের সাথে ৯৯ টাকার ডেটা যোগ করে দেবে কোম্পানি।

“জিওএ যে কোন আক্রমণাত্মক অফার এয়ারটেল ও ভোডাফোনের জন্য খারাপ খবর।নতুন অফার লঞ্চ করে ফিচার ফোন বাজারে জমি শক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে জিও।”

জিওফোনে রয়েছে কাইওএস অপারেটিং সিস্টেম। এই ফোনে থাকছে ১.২ গিগা হার্তজ ডুয়াল কোর প্রসেসার, ৫১২ এমবি র‍্যাম, ২.৪ ইঞ্চি ডিসপ্লে ও ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এর সাথেই জিও ফোনে রয়েছে মাইক্রো এসডি সাপোর্ট আত ২,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি।

২২ টি প্রাদেশিক ভাষায় জিওফোন ব্যবহার করা যায়। এর সাথে জিওফোনে রয়েছে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। এছাড়াও জিওফোনে হোয়াটসঅ্যাপ, ইউটিউব, ফেসবুক, গুগল ম্যাপস, জিও সিনেমা, জিও মিউজিক, জিও টিভি জিও নিউজ অ্যাপগুলি ব্যবহার করা যায়।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Reliance Jio Offers Rs. 699 Basic Phones; Effect On Airtel, Vodafone-Idea Expected

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X