চলতি প্ল্যানে রদবদল, ১ জিবি এখন ১৪৯ টাকায় দিচ্ছে জিও

By: Sabyasachi Chakraborty

হ্যাপি নিউ ইয়ার প্ল্যান ২০১৮। মুকেশ আম্বানির রিলায়েন্স জিওর নতুন প্ল্যান। ১জিবি ডেটা প্যাকে দু রকম ছাড় দেওয়া হল। চলতি প্ল্যানে ৫০ শতাংশ বেশি ডেটা অথবা চলতি দামে ৫০ শতাংশ ছাড়।

চলতি প্ল্যানে রদবদল, ১ জিবি এখন ১৪৯ টাকায় দিচ্ছে জিও

এছাড়াও আরও চারটি প্ল্যান ৫০ টাকা কমানো হয়েছে। আর এখন ১৪৯ টাকা প্রতি মাসে ২৮দিনের জন্য রোজ ১ জিবি ডেটা। ৯ জানুয়ারি থেকে নতুন এই প্ল্যান লাগু হবে।

এছাড়াও আগে যে প্ল্যান ছিল ৩৯৯ টাকায়, এখন তা পড়ছে ৩৪৯ টাকা। ৭০ দিনের ভ্যালিডিটি, অর্থাত্ ৭০জিবি ডেটা। আর নতুন ৩৯৯ টাকার প্ল্যানে ৮৪দিনের জন্য ৮৪জিবি ডেটা। আর ৪৪৯ টাকায় মিলবে ৯১ দিন।

আরও চারটি নতুন ট্যারিফ প্ল্যান আনা হয়েছে। ১৯৮, ৩৯৮, ৪৪৮, ৪৯৮। এই সব প্ল্যানে মিলবে দেড় জিবি করে ডেটা।

১৯৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ৩৯৮ টাকায় মিলছে ৭০ দিন। ৮৪ দিনের জন্য নিতে হলে রিচার্জ করতে হবে ৪৪৮ টাকা এবং ৯১দিনের জন্য ৪৯৮ টাকা।

৩১ হাজার ডিগ্রি কলেজ ছাত্রছাত্রীকে ফ্রিতে এসার ল্যাপটপ দিচ্ছে সরকার

গ্রাহকদের আরও একবার মনে করিয়ে দিই, সারপ্রাইজ ক্যাশব্যাক অফারও বাজারে রয়েছে জিওর। সেখানে ৩৯৯ টাকা বা তার বেশি রিচার্জ করলে, ৩৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলতে পারে।

ক্যাশব্যাক মিলবে ৪০০ টাকার মাইজিও ক্যাশব্যাক ভাউচারে। এছাড়াও ৩০০ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ভাউচার ওয়ালেটে রয়েছে। এছাড়াও ই কমার্স প্লেয়ার্সদের কাছে ২৬০০ ডিসকাউন্ট ভাউচারও রয়েছে। ২০১৮-র ১৫ জানুয়ারির আগে রিচার্জ করলে এই সুবিধা মিলবে।

এর ওপরে সংস্থা দুটি নতুন মাসিক প্ল্যান ঘোষণা করেছে। ১৯৯ এবং ২৯৯ টাকার। রোজ ২ জিবি ডেটা করে।

Read more about:
English summary
The telco has slashed the prices of four of its plans of Rs 50
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়