শুধুমাত্র এই গ্রাহকরাই ব্যবহার করতে পারবেন জিওর আকর্ষণীয় নতুন দুটি প্ল্যান

|

স্মার্টফোনের জন্য আলাদা প্ল্যান থাকলেও কোম্পানির ৪জি ফিচারফোন জিওফোনের জন্য বাজারে রয়েছে জিও প্রিপেড প্ল্যান। ইতিমধ্যেই বাজারে থাকা ৪৯ টাকা, ৯৯ টাকা আর ১৫৩ টাকার তিনটি আলাদা প্ল্যানে ২৮ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এবার জিওফোন গ্রাহকদের জন্য লম্বা ভ্যালিডিটির দুটি নতুন প্ল্যান নিয়ে এল জিও। নতুন ৫৯৪ টাকা আর ২৯৭ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা ৮৪ দিন ও ১৬৮ দিন ভ্যালিডিটি পাবেন।

শুধুমাত্র এই গ্রাহকরাই ব্যবহার করতে পারবেন জিওর আকর্ষণীয় নতুন দুটি

 

৫৯৪ টাকা ও ২৯৭ টাকা প্ল্যানে আলিমিয়েড কলের সাথেই থাকছে দিনে 500MB ডেটা। সাথে থাকছে মাসে ৩০০ টি SMS। ৫৯৪ টাকা প্ল্যানে ১৬৮ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ২৯৭ টাকা প্ল্যানে থাকছে ৮৪ দিন ভ্যালিডিটি। দুটি প্ল্যানের সাথেই সব জিও অ্যাপ বিনামূল্যে ব্যবহার করা যাবে।

অন্যদিকে ২৮ দিন ভ্যালিডিটি হলেও ৪৯ টাকা, ৯৯ টাকা ও ১৫৩ টাকা প্ল্যানে আলাদা সুবিধা পাবেন জিওফোন গ্রাহকরা। এই তিনটিন প্ল্যানে মাসে 1GB থেকে 42GB পর্যন্ত ডেটা দেবে জিও।

৪৯ টাকা প্রিপেড প্ল্যানে জিওফোন গ্রাহকরা মোট 1GB ডেটা পাবেন। সাথে থাকছে এনলিমিটেড কল আর মোট ৫০টি SMS এর সুবিধা ৪৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৯৯ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহক মোট 14GB ডেটা ব্যবহার করতে পারবেন। প্রতিদিন সর্বোচ্চ 500MB ডেটা ব্যবহার করা যাবে এই প্ল্যানে। এর সাথেই থাকবে আনলিমিটেড কল, ৩০০ টি SMS। ৯৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

এটি জিওফোনের সব থেকে দামী প্ল্যান। ১৫৩ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা মোট 42GB ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে দিনে সর্বোচ্চ 1.5GB ডেটা ব্যভার করতে পারবেন। এর সাথেই থাকবে আনলিমিটেড কল, দিনে ১০০ টি SMS ব্যবহারের সুবিধা। ১৫৩ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

সব প্ল্যানেই ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে 64Kbps হয়ে যাবে। এর সাথেই থাকছে বিনামূল্যে লোকাল, ন্যাশানাল ও রোমিং কলের সুবিধা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio has introduced two new plans of Rs 594 and Rs 297 with long term validity.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X