কতটা সস্তা জিও? এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার পাশে জিওর প্ল্যানগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

সম্প্রতি দাম বাড়িয়েছে জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া। দাম বাড়লেও তুলনামূলক কম দামে বেশি সুবিধা দিচ্ছে মুকেশ আম্বানির জিও। এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার থেকে অনেকটা কম করেই জিও গ্রাহকরা একই সুবিধা উপভোগ করতে পারবেন। ইতিমধ্যেই জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার নতুন প্ল্যান কার্যকর হয়েছে।

কতটা সস্তা জিও? এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার পাশে জিওর প্ল্যানগুলি দেখে

 

এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার থেকে কতটা কম দামে নতুন প্ল্যান লঞ্চ করল জিও? দেখে নিন

জিওর নতুন প্ল্যান

১২৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে মোট ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ১৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ২৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ৩৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ৩ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। ৪৪৪ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

৩২৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে মোট ৬ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। ৫৫৫ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। ৫৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

১২৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে মোট ১২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। ২১৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

এয়ারটেলের নতুন প্ল্যান

 

১৪৮ টাকা প্ল্যানে থাকছে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) কলিং, ৩০০ এসএমএস আর ২ জিবি ডেটা। সাথে এয়ারটেল এক্সট্রিম, উইঙ্ক মিউজিক আর হেলো টিউন সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২৪৮ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। গ্রাহকরা এয়ারটেল এক্সট্রিম, উইঙ্ক মিউজিক, হেলো টিউন আর অ্যান্টি ভাইরাস ব্যবহারের সুবিধা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২৯৮ টাকা আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৫৯৮ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

৬৯৮ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

১৪৯৮ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট) কলের সাথে থাকছে ৩৬০০ এসএমএস আর ২৪ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

২৩৯৮ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

এয়ারটেলের নতুন প্ল্যান

১৪৯ টাকা প্ল্যানে থাকছে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) কলিং, ৩০০ এসএমএস আর ২ জিবি ডেটা। সাথে এয়ারটেল এক্সট্রিম, উইঙ্ক মিউজিক আর হেলো টিউন সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। গ্রাহকরা এয়ারটেল এক্সট্রিম, উইঙ্ক মিউজিক, হেলো টিউন আর অ্যান্টি ভাইরাস ব্যবহারের সুবিধা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২৯৯ টাকা আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৫৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

৬৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

১৪৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট) কলের সাথে থাকছে ৩৬০০ এসএমএস আর ২৪ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

২৩৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট) কলের সাথে থাকছে দিনে ১০০ এসএমএস আর ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে এয়ারটেল থ্যাংকসের সব সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Reliance Jio Vs Airtel Vs Vodafone Idea: New Plans Compared In Detail

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X