ব্রডব্যান্ড দুনিয়ায় বিপ্লব নিয়ে আসছে জিও গিগা ফাইবার, দেখে নিন প্রিভিউ অফার

|

গত বছর ফাইবার ব্রডব্যান্ড কানেকশান গিগাফাইবার লঞ্চ করেছিল জিও। ৪জি দুনিয়ায় বিপ্লব আনার পরে এবার মুকেশের লক্ষ্য ভারতের ব্রডব্যান্ড বাজার। আগের মতোই শুরুতে বিনামুল্যে পরিষেবা দিয়ে গ্রাহকের মন জয় করতে চাইছে জিও। ইতিমধ্যেই কিছু শহরে গিগাফাইবার প্রিভিউ অফার শুরু হয়ে গিয়েছে। এক নজরে জিও ব্রডব্যান্ডের সব প্ল্যান ও অফারগুলি দেখে নেওয়া যাক।

ব্রডব্যান্ড দুনিয়ায় বিপ্লব নিয়ে আসছে জিও গিগা ফাইবার

 

শুরুতে সব গিগাফাইবার গ্রাহককে প্রিভিউ অফার দেবে জিও। এই অফারে 100 Mbps স্পিডের ব্রডব্যান্ড কানেকশান দেবে জিও। ৯০ দিন ভ্যালিড থাকবে প্রিভিউ অফার। প্রিভিউ অফারে মাসে 100GB ডাটা ব্যবহার করা যাবে। এর সাথেই থাকবে সব জিও প্রিমিয়াম অ্যাপ ব্যবহারের সুযোগ। তবে মাসিক 100GB শেষ হয়ে গেলে মাই জিও অ্যাপ অথবা কোম্পানির ওয়েবসাইট থেকে অতিরিক্ত 40GB ডাটা পাবেন গ্রাহকরা।

তবে প্রিভিউ অফারে জিও গিগাফাইবার কানেকশান নিলে কোন ইনস্টলেশান চার্জ দিতে হবে না গ্রাহককে। তবে কানেকশান নেওয়ার সময় ৪,৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট দিতে হবে। কানেকশান ছেড়ে দিলে এই টাকা ফেরৎ দিয়ে দেবে জিও। তবে কানেকশান ছাড়ার সময় সিকিউরিটি ডিপোজিট ফেরৎ পাওয়ার জন্য বাড়িতে ইনস্টল করা জিও গিগাহাবটি সঠিকভাবে কাজ করতে হবে।

আপাতত প্রিপেডে লঞ্চ হচ্ছে জিও গিগাফাইবার। পরে পোস্টপেডে এই পরিষেবা লঞ্চের পরিকল্পনা রয়েছে জিওর। জিও গিগাফাইবার প্রিভিউ অফার ব্যবহার করতে নিকটবর্তী জিও স্টরে যেতে হবে। আপনার পাড়ায় এখনও জিও গিগাফাইবার কানেকশান পৌঁছেছে কি না তা জানা যাবে নিকটবর্তী জিও স্টোর থেকে। আপাতত সারা ভারতে ২৯টি শহরে গিগাফাইবার লঞ্চ করবে জিও।

সিকিউরিটি ডিপোজিটের ৪,৫০০ টাকা ক্যাশে দেওয়া যাবে না। শুধুমাত্র ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, জিও মানি ও পেটিএম ব্যবহার করে ডিজিটাল পেমেন্ট করা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio gave an update on the status of its Fiber-to-the-Home (FTTH) broadband service JioGigaFiber. Here's the update, preview plan and more .

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X