কিভাবে যে কোন 4G ফোনে ব্যাবহার করবেন JioPhone-এর ৪৯ টাকার প্ল্যান?

Written By: Lekhaka

১৫৩ টাকার প্ল্যানে লঞ্চ হয়েছিল জিওর 4G ফিচারফোন জিওফোন। এই প্ল্যানে গ্রাহকরা পেতেন প্রতিদিন 1GB ডাটা ও আনলিমিটেড ভিয়েস কল। গত সপ্তাহে জিও তাদের এই ফিচারফোনের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৪৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে থাকবে আগের প্ল্যানের সব সুবিধা। সাথে এই প্ল্যানে ব্যাবহার করা যাবে ১১, ২১, ৫১ ও ১০১ টাকার অ্যাডঅন।

কিভাবে যে কোন 4G ফোনে ব্যাবহার করবেন JioPhone-এর ৪৯ টাকার প্ল্যান?

যদিও এক রিপোর্টে জানা যাচ্ছে যে কোন 4G স্মার্টফোনেই ব্যাবহার করা যাবে ৪৯ টাকার প্ল্যান। যদিও লঞ্চের সময় শুধুমাত্র জিওফোনের গ্রাহকরাই ব্যাবহার করতে পারতেন এই ৪৯ টাকার প্ল্যান। সিমকার্ডটি জিওফোনে ঢোকানো থাকলে তবেই চলবে এই প্ল্যান। এই কথা জানানো হয়েছে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে। যদিও জানা যাচ্ছে এই প্ল্যান ব্যাবহার করা যাবে যেকোন 4G ফোনেই।

যদিও এই অফার পেতে আপনার কাছে থাকতে হবে একটি জিওফোন। এরপর আপনাকে আপনার জিও সিমটি জিওফোনে ঢুকিয়ে ৪৯ টাকা রিচার্জ করতে হবে।

এইভাবে আপনি যে কোন 4G স্মার্টফোনে পেয়ে যাবেন ২৮ দিনের জন্য প্রতিদিন 1GB ডাটা ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। আপনার জিওফোনের সাথে যে সিমটি এসেছে তাতে ৪৯ টাকা রিচার্জ করে যে কোন 4G ফোনে সেই সিমটি ঢোকালেই আপনি ব্যাবহার করতে পারবেন এই প্ল্যান। যা শুধুমাত্র জিওফোনের গ্রাহকরা ব্যাবহার করতে পারবেন।

শাওমি রেডমি নোট ৫-এর ফিচার্স আর দামের হদিশ রইল

English summary
Reliance Jio came up with a Rs. 49 plan that is exclusive for the JioPhone users giving them 1GB of 4G data and unlimited voice calls without any FUP for 28 days. This plan can be used on any other 4G VoLTE smartphone by using the trick that is given here. Check out the same to get these benefits on your smartphone.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়