স্যামসাং দীপাবলী সেলে থাকছে ২৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

|

দীপাবলী উপলক্ষ্যে সব ইলেকট্রনিক কোম্পানি নিজস্ব অফার নিয়ে হাজির হচ্ছে। সেই তালিকায় নতুন নাম স্যামসাং। কোম্পানির বিভিন্ন প্রোডাক্টে আকর্ষনীয় ডিসকাউন্টের সাথেই থাকছে ক্যাশব্যাক, সহজ ইএমআই এর সুবিধা। স্মার্তটফোন, টিভি সহ কোম্পানির সব প্রোডাক্ট এই সেলে কেনা যাবে।

স্যামসাং দীপাবলী সেলে থাকছে ২৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

 

স্যামসাং দীপাবলী সেলে পেটিএম থেকে পেমেন্ট করলে ২০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। HDFC ব্যাক কার্ড থেকে পেমেন্ট করলে পাওয়া যাবে ৪০০০ টাকা ক্যাশব্যাক। আর Bajaj Finserv গ্রাহকরা পাবেন ১০০০ টাকা ছাড়। এছাড়াও সব ব্যাঙ্কের ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সেলে সহজ ইএমআই এর সুবিধা পাবেন।

দীপাবলী সেলে গ্যালাক্সি নোট ৮ ফোনে ২৩,০০০ টাকা ছাড় দিচ্ছে স্যামসাং। এখন ৪৮,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন। এছাড়াও গ্যালাক্সি অন ৬, গ্যালাক্সি অন ৭, গ্যালাক্সি অন ৮ ফোনগুলি যথাক্রমে ১১,৯৯০ টাকা, ১৪,৯৯০ টাকা আর ১১,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও কোম্পানির একাধিক স্মার্টফোনে পাওয়া যাচ্ছে আকর্ষনীয় ডিসকাউন্ট।

তবে শুধু মসার্টফোন নয়। স্মার্ট টিভিতেও পাওয়া যাচ্ছে বিশাল ছাড়। দীপাবলী সেলে স্যামসাং ৪৯ ইঞ্চি স্মার্ট LED টিভি, অন স্মার্ট ৪৩ আর অন স্মার্ট ৩২ টিভিতে বড় ছাড় পাবেন গ্রাহকরা।

তবে স্যামসাং ছাড়াও দীপাবলীর ঠিক আগেই কোম্পানির সব প্রোডাক্টে ছাড় দিচ্ছে শাওমি। কোম্পানির স্মার্টফোন, স্মার্টটিভি সহ সব অ্যাকসারিজে দীপাবলী সেলে বিশাল ছাড় দিচ্ছে চিনের কোম্পানিটি। বুধবার থেকে শুরু হবে শাওমি দীপাবলী সেল। অনলাইন ও অফলাইন দুই জায়গাতেই শাওমি প্রোডাক্ট সেলে বিক্রি হচ্ছে। এছাড়াও দীপাবলী সেলে একাধিক নোকিয়া ফোনে ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। নোকিয়া ৩.১, নোকিয়া ৫.১, নোকিয়া ৬.৪, নোকিয়া ৮ সিররোকো সহ একাধিক নোকিয়া ফোনে পাওয়া যাচ্ছে আকর্ষনীয় ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

English summary
During the Samsung Diwali Sale, buyers can get up to Rs. 2,000 cashback on payments made via Paytm.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X