৯,০৯০ টাকায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy J2 Pro

By: Satyaki Bhattacharyya

২০১৬ সালের জুলাই মাসে বাজারে আসে Samsung Galaxy J2 Pro এর। সামান্য দাম কমলো ফোনটির। ৯,৮৯০ টাকা থেকে কমে দাম হলো ৯,০৯০ টাকা।

দাম কমলো Samsung Galaxy J2 Pro এর

গত বছর যখন Samsung Galaxy J2 Pro বাজারে আসে তখন শুধুমাত্র Snapdeal এই পাওয়া যেত ফোনটি। এবার এই দাম কমার পরে Flipkart ও Amazon এও পাওয়া যাবে ফোনটি। এবার থেকে গোল্ড, সিলভার ও ব্ল্যাক ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি।

আসুন দেখে নেওয়া যাক Samsung Galaxy J2 Pro এর স্পেসিফিকেশান। ফোনটিতে আছে ৫ ইঞ্চি HD Super AMOLED ডিসপ্লে। এছাড়াও আছে 1.5 GHz কোয়াডকোর প্রসেসার। সাথে থাকছে 2GB RAM আর 16 GB ইন্টারনাল স্টোরেজ।

মেমোরী কার্ডের সাহায্যে 128GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ফোনের স্টোরেজ। ফোনে থাকছে Android 6.0 Marshmallow। Samsung Galaxy J2 Pro এর রিয়ার ক্যামেরা 8MP f/2.2 aperture আর সেলফি তোলার জন্য থাকছে 5MP ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও Samsung Galaxy J2 Pro তে আছে 4G LTE, Bluetooth 4.1, Wi-Fi, GPS, USB 2.0 port, 2600 mAh ব্যাটারি আর ডুয়াল সিম সাপোর্ট।

ফোনটির রিয়ার ক্যামেরার চারপাশে একটি কালার LED রয়েছে। এই LED র মাধ্যমে বিভিন্ন নোটিফিকেশান এর জন্য আলাদা রঙ ঠিক করে রাখতে পারবেন। এছাড়াও আছে Turbo Speed Technology, যার ফলে এর থেকে বেশী RAM এর ফোনের থেকেও ৪০% বেশী ফাস্ট এই ফোনটি। এছাড়াও Samsung Galaxy J2 Pro এ আছে Ultra Data Saving Mode আর S Bike Mode।



Read more about:
English summary
Samsung Galaxy J2 Pro has now received a minor price cut of Rs. 800 and is now available at Rs. 9,090.
Please Wait while comments are loading...

Social Counting