জানা গেল Galaxy Note 9 এর লঞ্চের তারিখ

By GizBot Bureau
|

আবার নতুন ফোন লঞ্চ করতে চলেছে দক্ষিণ কোরিয়ার টেক জায়েন্ট স্যামসাং। শিঘ্রই ফোনটি লঞ্চ করবে স্যামসাং। এই রিপোর্টে জানা গিয়েছে আগামী ৯ আগিস্ট এই ফোন লঞ্চ হবে। অর্থাৎ নতুন iPhone লঞ্চের দুই মাস আগেই লঞ্চ হয়ে যাবে স্যামসাং এই এই প্রিমিয়াম ফোনটি। এর ফলে প্রিমিয়াম স্মার্টফোন সেগমেন্টে প্রতিযোগিতা তুঙ্গে উঠবে বলেই মনে করা হচ্ছে।

জানা গেল Galaxy Note 9 এর লঞ্চের তারিখ

 

Galaxy Note 9 এ থাকবে সম্পূর্ণ নতুন ক্যামেরা সেট আপ। Galaxy S9 এ এসেছিল ভেরিয়েবেন অ্যাপারচার ক্যামেরা। আর এবার Galaxy Note 9 এর ক্যামেরাতে একাধিক আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স ফিচার যোগ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এর সাথেই এই ফোনের ডিসপ্লের নীচে যোগ হতে পারে ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ইতিমধ্যেই ভিভো, শাওমির ফোনে এই ফিচার দেখা গিয়েছে। এর ফলে আলাদা করে ইঙ্গারপ্রিন্ট স্ক্যানার ব্যাবহারের প্রয়োজন পড়বে না। প্রিমিয়াম সেগমেন্টের ফোন হওয়ার কারনে এই ফোনে থাকবে টপ নচ হার্ডোয়ার স্পেসিফিশান।

Galaxy S9 ও S9+ এর থেকে অনেকটাই বড় ডিসপ্লে থাকবে নতুন Galaxy Note 9 এ। এর সাথেই এই ফোনে থাকবে একটু বড় ব্যাটারি, আর ভালো ক্যামেরা। ওভারঅল উইজার এক্সপেরিয়েন্স আগের থেকে ভালো হবে Galaxy Note 9 এ। এই ফোনে থাকতে পারে লেটেস্ট Qualcomm Snapdragon 845 চিপসেট। এর সাথেই থাকতে পারে 8GB RAM আর 256GB ইন্টারনাল স্টোরেজ।

এক্সগাড়াও ইন্টারনেটে খবর Galaxy Note 9 এর একটি 512GB স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ হবে। এখনো পর্যন্ত কোম্পানির কোন ফোনে এত বড় স্টোরেজ দেখা যায়নি। এছাড়াও কানাঘুঁষো এই ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারে থেকবে লেজার ডিটেকশান টেকনোলজি। এখনো পর্যন্ত বাজারে সব ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অপ্টিকাল টেকনোলজিতে চলে। আর নতুন এই লেজার ডিটেকশান টেকনোলজি অপ্টিকাল টেকনোলজির থেকে অনেকটাই ফাস্ট। তবে এই সব খবরের সত্যতা স্বীকার করেনি স্যামসাং।

Instagram স্টোরিকে সাজানোর ৫টি সহজ টোটকা

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The Samsung Galaxy Note 9 to launch on the 9th of August 2018.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X