প্রি বুকিং শুরু হল Galaxy S9 আর Galaxy S9+, বিক্রি শুরু ১৬ মার্চ

Posted By: Satyaki Bhattacharyya

গত রাতে বার্সেলোনায় মোবাইল কংগ্রেস ইভেন্টে স্যামসাং বিশ্বের সামনে নিয়ে এসেছে তাদের এই বছরের ফ্ল্যাগশিপ Galaxy S9 আর Galaxy S9+, আগামি ১৬ মার্চ থেকে শুরু হবে এই বছরের অন্যতম সেরা ফোনের বিক্রি। যদিও ভারতে কবে থেকে শুরু হবেএই দুটি ফোনের বিক্রি তা এখনো জানায়নি স্যামসাং।

প্রি বুকিং শুরু হল Galaxy S9 আর Galaxy S9+, বিক্রি শুরু ১৬ মার্চ

যদিও ফ্লিপকার্টে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে Galaxy S9 আর Galaxy S9+ ফোনদুটির প্রি-বুকিং। ফলে অনুমান করা হচ্ছে গোটা বিশ্বের সাথেই আগামি ১৬ মার্চ ভারতেও বিক্রি শুরু হবে এই ফোনের। মাত্র ২০০০ টাকা অগ্রিম দিয়ে বুক করা যাবে দুটি ফোনের যেকোন একটি। তারপর আপনাকে ইমেল বা এসেএমএসের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে প্রি-বুকিং কুপন। যা আপনি অন্তিম পেমেন্টের সময় ব্যাবহার করতে পারবেন।

যদিও ভারতে এই ফোনের দাম এখনো জানানো হয়নি কোম্পানির তরফে। চারটি আলাদা কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে Galaxy S9 আর Galaxy S9+। ভারতের বাজারে এই ফোনগুলিতে থাকবে কোম্পানির নিজস্ব এক্সিনোস প্রসেসার।

স্যামসাং ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে আপনি যদি প্রি বুক করে পরে ফাইনাল পেমেন্ট না করেন তবে আপনাকে ফিরিয়ে দেওয়া হবে অগ্রিম ২০০০ টাকা।

আগামি মোবাইল কংগ্রেসে লঞ্চ হবে প্রথম অ্যানড্রয়েড গো স্মার্টফোন

Read more about:
English summary
Samsung Galaxy S9 and Galaxy S9+ flagship smartphones are available for pre-booking in India via the official Samsung website for an advance amount of Rs. 2,000. The Galaxy S9 and Galaxy S9+ are said to be released in India country sometime in March but their final pricing details remain unknown for now.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়