শাওমিকে টেক্কা দিতে নতুন টিভি নিয়ে এল স্যামসাং

By Gizbot Bureau
|

এক সময় ভারতে স্মার্টফোন ও টিভির বাজারে একচ্ছত্র আধিপত্য ছিল স্যামসাং এর। ধীরে ধীরে ভারতের স্মার্টফোন বাজারের দখল নিয়েছে শাওমি। এরপরে একাধিক চিনা ব্র্যান্ডের স্মার্টফোন ভারতে জনপ্রিয় হয়েছে। এরপর ভারতের স্মার্টটিভি বাজারের দখল নিতে অবিশ্বাস্য দামে একের পর এক টিভি লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। এর ফলেই ভারতের টিভির বাজারে ক্রমশ অপ্রাসঙ্গিক হতে শুরু হরেছিল স্যামসাং। এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে নতুন টিভি নিয়ে এল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

শাওমিকে টেক্কা দিতে নতুন টিভি নিয়ে এল স্যামসাং

 

মঙ্গলবার ভারতে নতুন UHD টিভি লঞ্চ করেছে স্যামসাং। নতুন এই মডেলে রয়েছে দুর্দান্ত ছয়টি ফিভার। থাকছে টিউন স্টেশান, 4K রেসোলিউশান, লাইভ কাস্ট আর ৬০ টির বেশি টাইটেল দেখা যাবে এই টিভিতে। থাকছে রিয়েল 4K রেসলিউশান।

টিভিতে সঠিক রঙ, শার্পনেস ও কন্ট্রাস্ট দেখানোর জন্য থাকছে PurColor নামে এক বিশেষ প্রযুক্তি। খুব সহজেই স্মার্টফোনের সাথে এই টিভি কানেক্ট করা যাবে। তরুন প্রজন্মের কথা মাথায় রেখেই এই টিভি লঞ্চ করেছে স্যামসাং।

নতুন টিভি লঞ্চের সময় স্যামসাং সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট রাজু পুল্লান বলেন, “গ্রাহকের বিনোদনের কথা মাথায় রেখেই বিশেষভাবে নতুন এই টিভি ডিজাইন করা হয়েছে।”

ভারতে Super 6 Series UHD টিভির দাম শুরু হচ্ছে ৪১,৯৯০ টাকা থেকে। এই দামে ৪৩ ইঞ্চি টিভি কেনা যাবে। এছাড়াও ৫০ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি ডিসপ্লে সাইজে পাওয়া যাবে নতুন এই টিভি। ৫০ ইঞ্চি সুপার সিক্স স্যামসাং টিভির দাম ৫১,৯৯০ টাকা। অন্যদিকে ৫৫ ইঞ্জি মডেল কিনতে খরচ হবে ৬১,৯৯০ টাকা। স্যামসাং অনলাইন স্টোর, ফ্লিপকার্ট ও অ্যামাজন থেকে বিক্রি হবে নতুন এই টিভি। লঞ্চ অফারে বৃহস্পতিবার পর্যন্ত বিশেষ ছাড় নিয়ে এসেছে স্যামসাং।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Samsung unveils UHD TV line-up with 'Super6' features priced at Rs 41,990 onwards

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X