দাম কমলো Smartron srt.phone -এর

By: Satyaki Bhattacharyya

স্বদেশী ফোন প্রস্তুতকারক সংস্থা স্মার্টন বাজারে আনতে চলেছে নতুন স্মার্টফোন। কম দামে দারুন ফিচার নিয়ে এই ফোন জলদি আসতে চলেছে ভারতের বাজারে।

দাম কমলো Smartron srt.phone -এর

সেই লঞ্চের আগে কোম্পানি বিশাল ছাড় দিচ্ছে তাদের srt.phone -এ। এই ফোনে রয়েছে 4GB RAM ও 32GB স্টোরেজ। ফোনটি অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৭,৫০০ টাকায়। পাওয়া যাবে শুধুমাত্র ফ্লিপকার্টে। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ১২,৯৯৯ টাকা। যদিও এই ফোনের 64GB ভেরিয়েন্টে কোন অফার দেয়নি কোম্পানি।

২০১৭ সালের মে মাসে লঞ্চ হয়েছিল Smartron srt.phone। ফোনের ফিচার বেশ নজরকাড়া। ফোনের সামনে রয়েছে একটি ৫.৫ ইঞ্চি ১৯২০x১০৮০ ফুল এইচ ডি ডিসপ্লে।

Smartron srt.phone -এর ভিতরে রয়েছে Qualcomm Snapdragon 652 প্রসেসার, সাথে Adreno 510 GPU আর 4GB RAM। 32GB আর 64GB দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় এই ফোনটি।

সম্পূর্ণ সুরক্ষিত আপনার আধা ডাটাঃ জানালো UIDAI

ফোনে রয়েছে 7.1.1 Nougat অপারেটিং সিস্টেম। স্টক অ্যানড্রয়েডের ফিল দেবে এই অপারেটিং সিস্টেম ও অন্যান্য ফোনের থেকে ৩০% ফাস্ট বলে জানিয়েছে কোম্পানি।

Smartron srt.phone -এর পিছনে রয়েছে PDAF, f/2.0 অ্যাপারচার সহ 13MP ক্যামেরা। সাথে রয়েছে LED ফ্ল্যাশ। ফোনের সামনে রয়েছে 5MP সেলফি ক্যামেরা।

এছাড়াও এই ফোনে রয়েছে 3,000 mAh রিমুভেবেল ব্যাটারি। সাথে রয়েছে কোয়ালকম কুইক চার্জ ২.০ সাপোর্ট। কানেক্টিভিটির জন্য Smartron srt.phone -এ রয়েছে 4G VoLTE, Bluetooth 4.1, GPS আর NFC। এছাড়াও এই ফোনে রয়েছে লেটেস্ট USB Type-C পোর্ট।

হালকা পলিকার্বোনেট বডির এই ফোন সহজেই জয় করেছে গ্রাহকদের মন।

English summary
At the time of the launch, the 32GB variant of the Smartron srt.phone was priced at Rs. 12,999.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়