মাত্র ২৪৯ টাকায় অ্যামাজন ফায়ার স্টিক ব্যবহার করতে দিচ্ছে টাটা স্কাই

By Gizbot Bureau
|

ডিজিটাল কনটেন্ট দেখেন যে সব গ্রাহক তাদের জন্য বিশেষ প্ল্যান নিয়ে হাজির হয়েছে টাটা স্কাই। এর ফলে আরও সহজে টাটা স্কাই গ্রাহকরা ডিজিটাল কনটেন্ট দেখতে পাবেন।

 

মাত্র ২৪৯ টাকায় অ্যামাজন ফায়ার স্টিক ব্যবহার করতে দিচ্ছে টাটা স্কাই


টাটা স্কাই গ্রাহকরা এবার একটি অ্যামাজন ফায়ার স্টিক আর একটি অ্যালেক্সা ভয়েস রিমোট ব্যবহার করতে পারবেন। ৩,৯৯৯ টাকার এই প্রোডাক্ট ব্যবহার করতে মাসে ২৪৯ টাকা খরচ করতে হবে।

অনলাইন স্ট্রিমিং এর দুনিয়ায় পা রাখতেই এই প্ল্যান নিয়ে এসেছে টাটা স্কাই। এই প্ল্যানে মাসে মাত্র ২৪৯ টাকা দিয়ে একটি অ্যামাজন ফায়ার স্টিক ব্যবহার করা যাবে। টাটা স্কাই গ্রাহকরা অ্যামাজন ফায়ার স্টিক ব্যবহার করে অ্যামাজন প্রাইম ভিডিও, হটস্টার প্রিমিয়াম, ইরস নাও, হাঙ্গামা প্লে সান এনএক্সটি এর মতো সার্ভিস ব্যবহার করতে পারবেন।

তিন মাস বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও দেখা যাবে। এই সব অতিরিক্ত সার্ভিসের সাথেই থাকছে টাটা স্কাই এর নিজস্ব ৫,০০০ অন ডিমান্ড ভিডিও।

এছাড়াও যে কোন শো ডাউনলোড করে সাত দিনের মধ্যে যে কোন সময় তা দেখতে পারবেন গ্রাহক।

ইতিমধ্যেই আপনার কাছে একটি ফায়ার স্টিক থাকলে সেই ফায়ার স্টিক ব্যবহার করে এই অফারের সুবিধা পাওয়া যাবে না। এর জন্য বিশেষ ফায়ার স্টিল ডিজাইন করেছে টাটা স্কাই। ফলে আপনাকে নতুন ফায়ার স্টিল দেওয়া হবে।

২৪৯ টাকায় সব জনপ্রিয় স্ট্রিমিং সার্ভিসের সুবিধা পাওয়া গেলেও এই সার্ভিসের সাথে নেটফ্লিক্স ব্যবহার করা যাবে না। তাই এই প্ল্যানের জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।

কোন কারনে এই পরিষেবা বন্ধ করে দিলে ফায়ার স্টিক ডিভাইসটি টাটা স্কাই কে ফিরিয়ে দিতে হবে। টাটা স্কাই ওয়েবসাইট থেকে এই অফারের শর্তাবলীগুলি দেখে নিতে পারবেন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Tata Sky Offers Free Amazon Fire TV At Rs 249/Month; Watch Hotstar, Prime Free For 30 Days Under Tata Sky Binge

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X