স্মার্টফোন হাতে নেওয়ার ধরন দেখে বোঝা যায় ব্যাক্তিত্ব, জানেন?

By Gizbot Bureau
|

কথায় আছে স্বভাবেই আপনার পরিচয়। সেই কথা আপনার স্মার্টফোন হাতে নেওয়ার স্বভাবের ক্ষেত্রেও সত্যি। জানেন কি কীভাবে আপনি স্মার্টফোনটি হাতে নেন তা দেখে আপনার স্বভাব জানা সম্ভব। জেনে নিন সেই উপায়।

 

স্মার্টফোন হাতে নেওয়ার ধরন দেখে বোঝা যায় ব্যাক্তিত্ব, জানেন?


১। বুড়ো আঙুল ব্যবহার করে

যাঁরা বুড়ো আঙুল ব্যভার করে স্মার্টফোন ব্যবহার করেন তাঁরা একটু বেপরোয়া স্বভাবের হন। সব সময় জীবনে পজিটিভ দিক দেখতে পান এঁরা। এছাড়াও জীবনের যে কোন সমস্যা সহজেই সমাধান করতে পারেন এঁরা। নিজের কর্মক্ষমতায় বিশ্বাস রেখে সব সময় সাহসিকতার সাথে এগিয়ে যান এঁরা। এঁরা খুব সহজে সম্পর্কে জড়াতে চান না, কিন্তু সম্পর্কে জড়ানোর আগে কয়েক মাস সময় নিয়ে মানুষটিকে দেখে নিতে ভালবাসেন।

২। বুড়ো আঙুল দিয়ে স্ক্রোল ও টাইপ

হাতে ফোন নিয়ে বুড়ো আঙুল ব্যবহার করে যাঁরা ফোন ব্যবহার করেন সাধারনত খোলা মনের মানুষ হন তাঁরা। লোকে কী বলল সেই বিষয়ে অতিরিক্ত বসচেতন থাকেন এই ধরনের মানুষরা। এই মানুষগুলি সহজেই অন্য মানুষের মন জিতে নেন। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়েন এঁরা, যার ফল পরে দিতে হয়।

৩। দুটি বুড়ো আঙুল ব্যবহার করে টাইপিং

খুব জলদি নিজের কাজ শেষ করতে পারেন এই মানুষগুলি। নিজের কাজের প্রতি সব সময় খুব সৎ থাকেন এই মানুষগুলি। খুব সহজেই সমস্যার সমাধান করতে পারেন। এই ধরনের মানুষের মন জেতা খুব কঠিন কাজ।

৪। তর্জনীর ব্যবহার

এই ধরনের মানুষরা খুব সৃজনশীল হন। আশেপাশের মানুষের থেকে আলাদা চিন্তা করতে পারেন এই মানুষগুলি। সম্পর্কের শুরুতে বেশ লজ্জা পান এঁরা। নিজের মতো থাকতেই বেশি পছন্দ করেই এই মানুষগুলি।

Most Read Articles
Best Mobiles in India

English summary
The way you keep things and the way you behave people notice this everything but the thing that raised the question is the way we hold our phones.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X