অ্যানড্রয়েড ব্যাবহারকারীদের জন্য নতুন দুটি ফিচার আনল Truecaller

By: Satyaki Bhattacharyya

অ্যানড্রয়েড ব্যাবহারকারীদের জন্য দুটি নতু ফিচার আনলো Truecaller। 'নাম্বার স্ক্যানার' আর 'ফাস্ট ট্র্যাক নাবমার' ফিচার দুটি যোগ করেছে Truecaller। অ্যানড্রয়েড অ্যাপ ভার্সান ৮.৪৫ এ এই ফিচার পাবেন গ্রাহকরা।

অ্যানড্রয়েড ব্যাবহারকারীদের জন্য নতুন দুটি ফিচার আনল Truecaller

Truecaller দিয়ে এখন আর শুধুই আচেনা নম্বর জাচাই করা ছাড়াও আরও অনেক কিছু করা যাবে। 'নম্বর স্ক্যানার' ফিচার দিয়ে গ্রাহকরা সরাসরি কোন বিজনেস কার্ড, ওয়েবসাইট, স্ট্রিট সাইন ইত্যাদি নিজের ফোনের ক্যামেরা দিয়ে স্ক্যান করতে পারবেন।

এছাড়াও Truecaller-এর মাধ্যমে গ্রাহকরা UPI পেমেন্ট করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা নিজেদের মধ্যে টাকা লেনদেন করতে পারবেন এই অ্যাপের মাধ্যমে। এছাড়াও ফ্ল্যাশ মেসেজের মাধ্যমে নিজেদের মনের কথা নতুন ভাবে শেয়ার করতে পারবেন গ্রাহকরা।

Google Photos-এর মাধ্যমে কিভাবে বানাবেন নিজের ফটোবুক?

Truecaller-এর প্রোডাক্ট এবং ইঞ্জিয়ারিং-এর ডিরেক্টর নারায়ণ প্রভু জানিয়েছেন, "আপনিও যখন কোন গুরুত্বপুর্ণ ফোন নম্বর দেখেন মুহুর্তের মধ্যে আপনি Truecaller-এর মাধ্যমে সেটিকে ফোনে নিয়ে ব্যাবহার করতে পারবেন অথবা আপনি পেমেন্ট করতে পারবেন।"

অন্যদিকে 'ফাস্ট ট্র্যাক নাম্বার' ফিচারের মাধ্যমে অ্যাপের মধ্যেই থাকবে ভারতে প্রয়োজনীয় সব টোল-ফ্রি নম্বরগুলি। এছাড়াও ইন্টারনেট কানেকশান ছাড়াই ব্যাবহার করা যাবে এই ফিচার।

আপাতত শুধুমাত্র ভারতের গ্রাহকরাই ব্যাবহার করতে পারবেন নতুন এই ফিচার গুলি।

Read more about:
English summary
Truecaller, which is a popular caller-ID app among smartphone users is adding two new features to its Android version.
Please Wait while comments are loading...

Social Counting