এবার Truecaller-এর মাধ্যমে করুন ভিডিও কল

By: Satyaki Bhattacharyya

Google Duo-র হাত ধরে ভিডিও কলিং ফিচার আসছে Truecaller-এ। এবার থেকে Truecaller-এর অ্যাপের সব গ্রাহক Android ও iOS অ্যাপের মাধ্যমে নিজেদের মধ্যে ভিডিও কল করতে পারবেন।

এবার Truecaller-এর মাধ্যমে করুন ভিডিও কল

এর ফলে সারা পৃথিবীর প্রায় ফল ২৫ কোটি Truecaller ব্যাবহারকারী নিজেদের মধ্যে ভিডিও কল করতে পারবেন। এই আপডেটের ফলে সিঙ্গেল ট্যাপের মাধ্যমেই Truecaller App-এর মধ্যে থেকে Google Duo ভিডিও কল শুরু করা যাবে।

এবং ভিডিও কল করতে করতেই আপনি WiFi ও Mobile Data এ নিজের কানেকশান বদলাতে পারবেন। তার জন্য আপনার কল ডিসকানেক্ট হয়ে যাবে না। এই সুবিধা শুধুমাত্র Android ও iOS এর গ্রাহকেরাই পাবেন বলে জানিয়েছে কোম্পানি।

১০,০০০ টাকার কম দামে ৫টি সেরা স্মার্টফোন

যেহেতু Truecaller ব্যাবহারে আপনার সম্মতি লাগে তাই আপনি যে কোন সময় এই পরিষেবা চালু বা বন্ধ করে দিতে পারেন। পত এপ্রিলে ফ্ল্যাশ মেসেজিং চালু করার পরে এবারে এই ভিডিও কলিং ফিচারের মাধ্যমে গ্রাহকদের কাছে বিকপ্ল আরও বেড়ে গেলও বলে মত বিশেষজ্ঞদের।

"শুধুমাত্র কলিং বা টেক্সটিং এর মাধ্যমে সবমসয় মনের ভাব প্রকাশ করা সম্ভব হয় না। মুখোমুখি কথা বলার মজাই আলাদা। আমরা বিশ্বব্যাপী Truecaller গ্রাহকদের জন্য কথা বলার এই নতুন মাধ্যম এলে প্রচন্ড উত্তেজিত। এছাড়াও বিশেষ ধন্যবাদ জানাই Google কে।" বলে জানিয়েছেন Truecaller-এর ভাইস প্রেসিডেন্ট রিষিত ঝুনঝুনওয়ালা।



Read more about:
English summary
Now users will to make video calls directly through the Truecaller app on both Android and iOS platforms.
Please Wait while comments are loading...

Social Counting