4GB RAM ভেরিয়েন্টে কবে কোথায় পাওয়া যাবে Vivo V9 Pro?

|

সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Vivo V9 Pro। এই বছর মার্চ মাসে ভারতে লঞ্চ হওয়া Vivo V9 ফোনের ফোনের উত্তরসূরি এই ফোন। আগে শুধুমাত্র 6GB RAM ভেরিয়েন্টে পাওয়া যেত Vivo V9 Pro। এবার ভারতে 4GB RAM ভেরিয়েন্টে পাওয়া যাবে V9 Pro।

4GB RAM ভেরিয়েন্টে কবে কোথায় পাওয়া যাবে Vivo V9 Pro?

 

6GB RAM ভেরিয়েন্ট শুধুমাত্র আমাজন থেকে কেনা গেলেও নতুন 4GB RAM ভেরিয়েন্ট পাওয়া যাবে শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে। আগামী ১ নভেম্বর থেকে ফ্লিপকার্টে বিক্রি শুরু হবে Vivo V9 Pro ফোনের 4GB RAM ভেরিয়েন্ট। ফোনের ভিতরে থাকবে Sanpdragon 660 চিপসেট, ডিসপ্লের উপরে নচ আর ডুয়াল ক্যামেরা সেট আপ। Vivo V9 Pro এর দাম

ভারতে Vivo V9 Pro এর 6GB RAM ভেরিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। শুধুমাত্র Amazon থেকেই V9 Pro কেনা যাবে। তবে 4GB RAM ভেরিয়েন্টে Vivo V9 Pro এর দাম ১৭,৯৯০ টাকা। দীপাবলী সেলে এই ফোনে ২,০০০ টাকা ছাড় দেবে ফ্লিপকার্ট। ১ নভেম্বর থেকে শুধুমাত্র ফ্লিপকার্টে পাওয়া যাবে 4GB RAM Vivo V9 Pro।

Vivo V9 Pro স্পেসিফিকেশান

Vivo V9 Pro ফোনে রয়েছে একটি 6.3 ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 660 চিপসেট আর 4GB/6GB RAM আর 64GB স্টোরেজ। Vivo V9 Pro এর পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার আর একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। ফোনের সামনে থাকবে একটি ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Vivo V9 Pro তে থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi (2.4GHz and 5GHz), Bluetooth v4.2, GPS/ A-GPS আর 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকবে একটি 3260 mAh ব্যাটারি। V9 Pro এর ওজন ১৫০ গ্রাম।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Vivo V9 Pro 4GB RAM model to launch in India on November 1 exclusively on Flipkart

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X