নতুন কী থাকছে Vivo Y95 স্মার্টফোনে?

|

সম্প্রতি বেশ জনপ্রিয় হয়েছে Vivo র Y সিরিজের ফোনগুলি। হট কেকের মতো বিক্রি হচ্ছে এই ফোনগুলি। ভারতে জনপ্রিয় এই সিরিজে নতুন স্মার্টফোন লঞ্চ করবে চিনের কোম্পানিটি। নতুন এই ফোনের নাম Vivo Y95। এখনো বাজারে না এলেও ইতিমধ্যেই ইন্টারনেটে এই ফোনের ছবি প্রকাশিত হয়েছে।

নতুন কী থাকছে Vivo Y95 স্মার্টফোনে?

 

সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত হওয়া ছবিতে সামনে ও পিছন থেকে Vivo Y95 ফোনকে দেখা যাচ্ছে। Android Pure নামে এক ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে এই ছবি। সেখা দেখা গিয়েছে Vivo Y95 ফোনে থাকবে ফুল ভিউ ডিসপ্লে। ফোনের পিছনে থাকবে শুয়াল ক্যামেরা আর ডুয়াল শেড ফিনিশ। এছাড়াও থাকছে এইটি বর্গাকার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের রিটেল বাক্স থেকে জানা গিয়েছে Vivo Y95এ থাকবে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সহ ২০ মেগাপিক্সেল ক্যামেরা।

Vivo Y95 এ রয়েছে ৬.২২ ইঞ্চি ফুলভিউ হ্যালো ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 439 চিপসেট। এর সাথেই Vivo Y95 ফোনে থাকবে 4GB RAM আর 64GB স্টোরেজ। Vivo Y95 ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব FunTouch OS।

ছবি তোলার জন্য Y সিরিজের নতুন ফোনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারিসেন্সার ব্যবহার করেছে ভিভো। এর সাথেই Vivo Y95 এ থাকবে একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। ফোনের ভিতরে থাকছে 4,030 mAh ব্যাটারি।

সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে Vivo Y93। চিনে 4GB RAM আর 64GB স্টোরেজে Vivo Y93 এর দাম ১৫০০ ইউয়ান (প্রায় ১৬,০০০ টাকা)। রিপোর্ট সত্যি হলে ভারতে Vivo Y95 এর দাম ১৫,০০০ টাকার আশেপাশে হবে। তবে এই ফোন ভারতে কবে লঞ্চ হবে তা জানা যায়নি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Vivo Y95 leaked hands-on images reveal a FullView display with teardrop notch.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X