ট্যাক্সিতে বসেই 4G সিম আপগ্রেড হবে Vodafone এর, সাথে 4GB ডাটা বিনামুল্যে।

By: Satyaki Bhattacharyya

এবার ট্যাক্সিতে বসেই 4G তে আপডের করুন Vodafone এর সিম। : Megacab, EasyCab, আর MeruCab এর সাথে হাত মিলিয়ে দিল্লিতে 4G সিম আপগ্রেডের ব্যাবস্থা করলো Vodafone। ট্যাক্সিতে বসে এই সুবিধা নিলে কোম্পানি বিনামুল্যে আপনাকে দেবে 4GB 4G ডেটা।

এবার ট্যাক্সিতে বসেই 4G তে আপডের করুন Vodafone এর সিম

দিল্লিতে গ্রাহকদের জন্য ৫০০ ট্যাক্সিতে এই সুবিধার ব্যাবস্থা করেছে Vodafone। এই ট্যাক্সিগুলিতে প্রি পেইড ও পোস্ট পেইড দুই রকম সিম আপগ্রেডের সুবিধা থাকছে। গ্রাহকরা ট্যাক্সিতে রাখা এই সিমকার্ডগুলি থেকে নিজের পছন্দেরটি তুলে নিয়ে ইন্সট্রাকশান ম্যানুয়াল টি পরে নিয়ে বিনামুল্যে আপগ্রেড করে নিতে পারবেন নিজের সিমকার্ডটি।

যদি এই আপগ্রেড এর সময় আপনাকে কন সমস্যার সম্মুখীন হতে হয় তাহলে ১৯৯ এ ফোন করে বা কাছাকাছি ভোডাফোন স্টোরে গেলেই পেয়ে যাবেন সাহায্যের হাত। কোম্পানির এই বিশেষ সুবিধা নিলে Vodafone আপনাকে ১০ দিনের জন্য বিনাম্যল্যে দেবে 4GB 4G ব্যাবহারের সুযোগ।

এছাড়াও এই রুটগুলিতে থাকবেন একজন Vodafone executive। যার কাছ থেকে পেয়ে যাবেন আপনার যেকোনো প্রশ্নের উত্তর। আর ট্যাক্সিতে উঠে ড্রাইভারের কাছে চাইলেই পেয়ে যাবেন নতুন 4G SIM।

কিভাবে সহজেই 4G আপডেট করবেন আপনার Vodafone সিম?

১. শুরুতে ড্রাইভারের কাছ থেকে 4G সিম কিটটি নিয়ে দেখে নিন আপনার ফোনের 4G সাপোর্ট করে কিনা।

২. এবার যে নাম্বারের সিম কার্ডটি আপগ্রেড করাবেন সেই নাম্বার থেকে 55199 নাম্বারে 'SIMEX’ লিখে SMS পাঠিয়ে ফেলুন।

৩. 55199 নাম্বার থেকে রেপ্লাই আসার ২ ঘন্টার মধ্যে নতুন সিম কিটের শেষ ৬ টি ডিজিট আবার SMS এর মাধ্যমে পাঠিয়ে দিন 55199 নাম্বারে।

৪. কয়েক মিনিটের মধ্যেই আপনাকে SMS এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে আপনার 4G SIM চালু হয়ে গিয়েছে।

এইভাবে কোনো ঝামেলা ছাড়াই ট্যাক্সিতে বসেই আপগ্রেড করে নিতে পারবেন নিজের Vodafone কানেকশানটি।

Read more about:
English summary
Vodafone and Meru, Easy and Mega cabs have tied up in Delhi-NCR to assist commuters who want to upgrade to 4G SIM cards.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়