এই গ্রাহকদের ১৬,০০০ টাকার সুবিধা দিচ্ছে ভোডাফোন

By Gizbot Bureau
|

গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এল দেশের এক নম্বর টেলিকম অপারেটর ভোডাফোন। ভোডাফোন রেড পোস্টপেড গ্রাহকদের জন্য ১৬,০০০ টাকার সুবিধা নিয়ে এসেছে কোম্পানিটি। এর ফলে আইফোনে এক্সচেঞ্জ অফার, একাধিক স্ট্রিমিং সার্ভিস আর মোবাইল প্রোটেকশান প্ল্যান সহ একাধিক সুবিধা পাবেন ভোডাফোন রেড গ্রাহকরা। এছাড়াও এই প্ল্যানগুলিতে নির্দিষ্ট পরিমান ডেটার সাথে থাকবে আনলিমিটেড কল ও ডেটা ব্যবহারের সুযোগ।

ভোডাফোন রেড ৩৯৯ প্ল্যান
 

ভোডাফোন রেড ৩৯৯ প্ল্যান

এটা সব থেকে কম দামের ভোডাফোন রেড প্ল্যান। ৩৯৯ টাকা টাকা প্ল্যানে থাকছে বিনামূল্যে ভোডাফোন প্লে, জি ৫ আর অ্যামাজন প্রাইম সদস্যপদ পাওয়া যাবে। ৩৯৯ প্ল্যানে মাসে 40GB ডেটা ব্যবহার করা যাবে।

ভোডাফোন রেড ৪৯৯ প্ল্যান

ভোডাফোন রেড ৪৯৯ প্ল্যান

এই প্ল্যানে থাকছে মাসে 75GB ডেটা ব্যবহারের সুযোগ। সাথে এক বছর ভোডাফোন প্লে, জি ৫ আর অ্যামাজন প্রাইম ভিডিও বিনামূল্যে ব্যবহার করা যাবে। এছাড়াও ৩,০০০ টাকার মোবাইল প্রোটেকশান প্ল্যান বিনামূল্যে দিচ্ছে টেলিকম কোম্পানিটি।

ভোডাফোন রেড ৬৪৯ প্ল্যান

ভোডাফোন রেড ৬৪৯ প্ল্যান

আইফোন আপগ্রেড করতে চাইলে এই প্ল্যানে বেশি সুবিধা পাওয়া যাবে। ৬৪৯ টাকা প্ল্যানে থাকছে মাসে 90GB ডেটা ব্যবহারের সুযোগ। সাথে এক বছর ভোডাফোন প্লে, জি ৫ আর অ্যামাজন প্রাইম ভিডিও বিনামূল্যে ব্যবহার করা যাবে।সাথে থাকছে আইফোন ফরএভার প্ল্যান। এই প্ল্যানে ১০,০০০ টাকার সুবিধা পাওয়া যাবে। এছাড়াও পুরনো আইফোন এক্সচেঞ্জ করে নতুন আইফোন ক্মিনলে একাধিক সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোন রেড ৯৯৯, ১২৯৯ আর ১৯৯৯ প্ল্যান
 

ভোডাফোন রেড ৯৯৯, ১২৯৯ আর ১৯৯৯ প্ল্যান

৯৯৯ আর ১২৯৯ টাকা রেড প্ল্যানে থাকছে ১৫,৪৯৮ টাকার সুবিধা। অন্যান্য প্ল্যানের মতোই এই দুটিন প্ল্যানের সাথেও এক বছর ভোডাফোন প্লে, জি ৫ আর অ্যামাজন প্রাইম ভিডিও বিনামূল্যে ব্যবহার করা যাবে। এই দুটি প্ল্যানের সাথেও আইফোন ফরএভার প্ল্যান থাকছে। দুটি প্ল্যানের সাথেই এক বছর নেটফ্লিক্স সাবস্ক্রিপশান বিনামূল্যে পাওয়া যাবে। ৯৯৯ টাকা প্ল্যানে থাকছে মাসে 100GB ডেটা আর ১২৯৯ টাকায় থাকছে 125GB ডেটা। অন্যদিকে ১৯৯৯ টাকা প্ল্যানে এই সব সুবিধার সাথেই মাসে 200GB ডেটা ব্যবহার করা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The telecom operator is offering benefits worth Rs 16,000 to its Vodafone RED postpaid plans.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X