ছাত্রদের জন্য আকর্ষনীয় স্কিম আনলো ভোডাফোন

By: Satyaki Bhattacharyya

মহারাস্ট্র ও গোয়ার ছাত্রদের জন্য 'ক্যাম্পাস সারভাইভাল কিট' নামক নতুন স্কিম বাজারে আনল ভারতের দ্বিতীয় বৃহত্তম নেটওয়ার্ক ভোডাফোন।

ছাত্রদের জন্য আকর্ষনীয় স্কিম আনলো ভোডাফোন

কোম্পানি জানিয়েছে কলেজের ছাত্র ছাত্রীদের জীবনে অন্যতম প্রধান প্রাধান্য হল নিজেদের খরচ নিয়ন্ত্রনে রাখা। এই কারনেই ভোডাফোন দিনে 1GB ডাটা অফার দিচ্ছে ছাত্র ছাত্রীদের। এর মাধ্যমে ছাত্র ছাত্রীরা সহজেই তাদের বন্ধু ও প্রিয়জনের সাথে যোগাযোগ রাখতে পারবেন।

'ক্যাম্পাস সারভাইভাল কিট' লঞ্চ ইভেন্টে কোম্পানির বানিজ্যিক প্রধান আশিস প্রধান জানান, "কলেজ জীবনের শুরুতে ছাত্রদের সামনে নতুন দিগন্ত খুলে যায়। তাদের জীবনে অন্যতম প্রধান সীমাবদ্ধতা হল টাকা। এই স্কিমের মাধ্যমে তারা সেই নতুন স্বাধীনতাকে সঠিক ভাবে ব্যাবহার করতে পারবে।"

আপনার ফোন নম্বরের সাথে আধার নম্বর লিঙ্ক করবেন কিভাবে?

কোম্পানির তরফে একটি নতুন ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে ছাত্ররা নিজেদের অল্প টাকায় জীবনের সবকিছু পুরণ করে। এছাড়াও বিভিন্ন টোটকা ব্যাবহার করে কিকরে কম টাকায় বেশি কাজ করা যায় ও জীবনকে মজাদার করে তোলা যায় সেই ব্যাপারেও কোম্পানি ছাত্রদের কাছে জানতে চাইছে।

Read more about:
English summary
As a part of the campaign, Vodafone has released a video on how students across colleges make the most out of campus life in their limited pocket money.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়