এবার ভোডাফোনের M-Pesa দিয়ে কিনতে পারবেন বাস টিকিট

By: Satyaki Bhattacharyya

ভোডাফোনের M-Pesa দিয়ে এবার কিনে নিতে পারবেন বাসের টিকিট। একটি টিকিট বা মাসিক টিকিট দুই কেনা যাবে M-Pesa-এর মাধ্যমে। Ridlr অ্যাপের সাথে গাঁটছড়া বেঁধে মুম্বাইতে গ্রাহকদের এই সুবিধা দিচ্ছে ভোডাফোন।

এবার ভোডাফোনের M-Pesa দিয়ে কিনতে পারবেন বাস টিকিট

ভোডাফোন মুম্বাইএর ব্যাবসায়িক প্রধান পুস্পিন্দার সিং গুজরাল জানিয়েছেন, "BEST এর বাস সার্ভিস গোটা মুম্বাই শহরে মুম্বাইএর এক বিরাট সংখ্যক মানুষকে এক নিরাপদ ও বিশ্বাসযোগ্য পরিরিষেবা দেয়। M-Pesa-এর এই নতুন উদ্যোগের ফলে এই মানুষেরা পকেটে টাকা না রেখেই চড়তে পারবেন এই বাসগুলি। সরকারের ডিজিটাল ইন্ডিয়াইয় এটি একটি নতুন পদক্ষেপ।"

তিনি আরও বলেন, "BEST এর সাথে নতুন এই গাঁটছড়ায় আমরা অত্যন্ত আনন্দিত। বর্তমানে মুম্বাইতে ২৬ লক্ষ M-Pesa গ্রাহক রয়েছে। ফলে নতুন এই পরিষেবায় এই বিশাল সংখ্যক গ্রাহক এই উৎসবের মরশুমে খুচরো টাকার চিন্তা না করেই M-Pesa ব্যাবহার করে যাতায়াত করতে পারবেন।"

৪২৯ টাকায় নতুন আনলিমিটেড অফার BSNL-এর

গ্রাহকরা M-Pesa অ্যাপ ডাউনলোড করে বা নিজের ফোনে *৪০০# ডায়াল করে যেকোন ফোন থেকে এই সুবিধা ব্যাবহার করতে পারবেন।

M-Pesa-এর মাধ্যমে সহজেই খুব তাড়াতারি আপনি অন্য গ্রাহকদের টাকা পাঠাতে পারবেন। ভারতে প্রায় ১৬.৪ মিলিয়ান গ্রাহক ভোডাফোনের এই মানি সার্ভিস ব্যাবহার করেন। M-Pesa ভারতের বৃহত্তম ব্যাঙ্কিং বিজনেস করস্পন্ডেন্ট। M-Pesa তে আপনার টাকা যাতে সুরক্ষিত থাকে তার দেখাশোনা করে ICICI ব্যাঙ্ক।



Read more about:
English summary
Customers can access M-Pesa on either a smart phone by downloading the M-Pesa App or by dialing a USSD short-code (*400#) from any phone including any feat
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়