৫০ মিনিট ফ্রি টকটাইম ভোডাফোনের

By: Satyaki Bhattacharyya

উত্তর-পূর্ব ভারতে বন্যা কবলিত এলাকায় সাহায্যের হাত বাড়িয়ে দিতে তাদের গ্রাহকদের ৫০ মিনিট ফ্রি টকটাইম ঘোষনা করল ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর ভোডাফোন।

৫০ মিনিট ফ্রি টকটাইম ভোডাফোনের

"উত্তর-পূর্ব ভারতে জাকিয়ে বর্ষা এসেছে, বহু এলাকা বন্যা কবলিত। সেই সমস্ত এলাকার গ্রাহকদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে বন্যা কবলিত এলাকার গ্রাহকদের ৫০ মিনিট ফি টকটাইম দিচ্ছি।" বলে জানিয়েছেন ভোডাফোন ইন্ডিয়ার বানিজ্যিক প্রধান নিধি লরিয়া।

তিনি আরও বলেন, "এই মুহুর্তে এই সাহায্য আসামের কামরুপ, করিমগঞ্জ, বংগাইগাও, মনিপুরের উখরুল, বিষনুপুর, এবং উত্তর ত্রিপুরার কিছু বন্যা কবলিত এলাকার গ্রাহকরাই পাবেন। বর্ষার শেষ পর্যন্ত এই অফার চলবে এবং ১৫০০০ গ্রাহকের কাছে পৌঁছে যাবে এই সাহায্য।"

কোম্পানির তরফে আরও জানানো হয়েছে এই সাহায্য শুধুমাত্র বন্যা কবলিত এলাকার গ্রাহকের বন্যা কবলিত এলাকায় ফোনের সময় পাবেন।

এছাড়াও আসামের ডিসাস্টার ম্যানেজমেন্টের সাথে হাত মিলিয়ে বন্যা কবলিত এলাকায় বন্যা মোকাবিলার কৌশল SMS এর মাধ্যমে জানাচ্ছে ভোডাফোন। এছাড়াও কোম্পানির তরফে বন্যা কবলিত এলাকায় আরও সাহায্য পৌঁছে দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

২০০৮ সাল থেকে উত্তর-পূর্ব ভারতে পথ চলা শুরু ভোডাফোনের। একই সাথে উত্তর পূর্ব ভারতের নাগরিকদের কাজের সন্ধানও দিয়ে এসেছে ভোডাফোন। এই এলাকায় প্রত্যক্ষ ও পরক্ষ প্রায় ৭০০০০ এর বেশি স্থানীয় নাগরিককে কাজ দিয়েছে ভোডাফোন।



Read more about:
English summary
With an aim to help flood victims in Northeast, India's second largest telecom operator Vodafone has announced new offer 50 -minute free talk-time to its customers.
Please Wait while comments are loading...

Social Counting