ভারতে কবে থেকে পাওয়া যাবে Apple iPhone 8, 8 Plus আর iPhone X?

By: Satyaki Bhattacharyya

বিশ্বের অন্যতম প্রধান স্মার্টফোন কোম্পানি অ্যাপেল সম্প্রতি সারা পৃথিবীর গ্রাহকদের সামনে এনেছে তাদের নতুন iPhone। কোম্পানি জানিয়েছে এটিই iPhone-এর ইতিহাসে সবথেকে দ্রুত এবং ভালো iPhone। নতুন এই iPhone শুধুই আপনার স্মার্টফোন ব্যাবহারের অভিজ্ঞতাকে বদলাবে না, এটি বদলে দেবে আপনার জীবন ধারনের পদ্ধতিও।

ভারতে কবে থেকে পাওয়া যাবে Apple iPhone 8, 8 Plus আর iPhone X?

নতুন তিনটি iPhone এর বিস্তারিত বিবিরন পাবেন Gizbot-এর পেজে। এবার জানা গেল ভারতে কবে থেকে পাওয়া যাবে নতুন তিনটি iPhone। কোম্পানির ওয়েবসাইটে ইতিমধ্যেই দেখা গিয়েছে নতুন তিনটি স্মার্টফোন।

ভারতে 64GB iPhone 8-এর দাম ৬৪,০০০ টাকা। 256GB iPhone 8 পকেটে ঢোকাতে খসাতে হবে ৭৭,০০০ টাকা। অন্য দিকে iPhone 8 Plus-এর 64GB ভেরিয়েন্টের দাম ৭৩,০০০ টাকা। আর iPhone 8 Plus-এর 256GB ভেরিয়েন্ট পাবেন ৮৬,০০০ টাকা।

স্পেশাল এডিশান iPhone X 64GB মডেলের দাম ৮৯,০০০ টাকা। আর 256GB iPhone X কিনতে পকেটে চাই ১,০২,০০০ টাকা।

ঘোষনা হল iPhone X-এর, এটাই কি এই মুহুর্তের সেরা স্মার্টফোন?

আগামী ২২ সেপ্টেম্বর থেকে গ্রাহকরা দেশের ৩০০০ স্টোর থেকে প্রি-অর্ডার করতে পারবেন iPhone 8 আর iPhone 8 Plus। আর দোকানে ফোনের বিক্রি শুরু হবে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে।

আর iPhone X-এর প্রি-অর্ডার শুরু হবে ২৭ অক্টোবর থেকে। ফোনের বিক্রি শুরু ৩ নভেম্বর থেকে শুরু হবে বলে জানিয়েছে কোম্পানি।

Read more about:
English summary
Customers will be able to pre-order iPhone 8 and iPhone 8 Plus beginning September 22 and it will be available in stores starting Friday, 29th September.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়