লঞ্চের তিন মাসের মধ্যে এই ফোন বিক্রি বন্ধ করে দিচ্ছে শাওমি

By Gizbot Bureau
|

ফেব্রুয়ারি মাসে রেডমি নোট ৭ প্রো এর সাথে ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ৭। ইতিমধ্যেই ভারতে হট কেকের মতো বিকোচ্ছে এই ফোন। এবার ভারতে রেডমি নোট ৭ বিক্রি বন্ধ করে দেওওার সিদ্ধান্ত নিল চিনের কোম্পানিটি। সম্প্রতি ভারতে প্রায় একই স্পেসিফিকেশনের লঞ্চ হয়েছে রেডমি নোট ৭এস। রেডমি নোট ৭ ফোনে ১২ মেগাপিক্সেল ক্যামেরা থাকলেও রেডমি নোট ৭এস ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়াও এই দুই ফোনের মধ্যে কোন পার্থক্য নেই।

লঞ্চের তিন মাসের মধ্যে এই ফোন বিক্রি বন্ধ করে দিচ্ছে শাওমি

 

সম্প্রতি ট্যুইটারে এক শাওমি আধিকারিক জানিয়েছেন ধীরে ধীরে ভারতে রেডমি নোট ৭ বিক্রি বন্ধ করে দেওয়া হবে। যদিও এই ফোন বিক্রি বন্ধ করে দেওয়ার কোন নির্দিষ্ট কারন জানানো হয়নি। তবে রেডমি নোট ৭এস লঞ্চের কারনেই ভারতে রেডমি নোট ৭ বিক্রি বন্ধ হচ্ছে বলেই মনে করা হচ্ছে।

রেডমি নোট ৭এস এ থাকছে একটি ৬.৩ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ভিতরে থাকছে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট, ৪জিবি পর্যন্ত র‍্যাম আর ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ। রেডমি নোট ৭এস এর ওজন ১৮৬ গ্রাম।

রেডমি নোট ৭এস ফোনের প্রধান আকর্ষন এই ফোনের রিয়ার ক্যামেরা। এই ফোনের ডুয়াল ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার থাকছে। ফোনের সামনে থাকছে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ডুয়াল সিম রেডমি নোট ৭এস এ অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব MIUI ১০ স্কিন। ফোনের ভিতরে রয়েছে একটি ৪০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি। সাথে থাকছে কুইক চার্জ ৪ সাপোর্ট। তিনটি আলাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi is discontinuing this smartphone in less than 3 months

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X