ডুয়াল ক্যামেরা, রিয়ার ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, শাওমি এমআই ৭-এ জবরদস্ত ফিচার

Posted By: Sabyasachi Chakraborty

নতুন বছরে কী কেমন ফোন আসছে, তা নিয়ে গুজব জোরদার। আর এরমধ্যে সবথেকে বেশি আলোচনা চলছে Xiaomi Mi 7 নিয়ে। সদ্য বাজারে আসা Qualcomm Snapdragon 845 প্রসেসর রয়েছে এই ফোনেই।

ডুয়াল ক্যামেরা, রিয়ার ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, শাওমি এমআই ৭-এ জবরদ

সম্প্রতি একটি রিপোর্টে বলা হয়েছে Xiaomi Mi 7-এ আন্ডারগ্লাস ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের বদলে রয়েছে থ্রি ডি ফেসিয়াল রেকগনিশন ফিচার। ভিভো আর ওয়ানপ্লাসও এই ফিচারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। কারণ iPhone X-এও রয়েছে একই ফিচার্স।

চাইনিজ মাইক্রো ব্লগিং সাইট Weibo-তে Xiaomi Mi 7 নিয়ে বেশ কিছু ইনফো এসেছে। আর তাতে জানা গিয়েছে, দুর্দান্ত ফিচার আর অসাধারণ ডিজাইন হবে এই ফোনের। থিন বেজলস সাইড এই ফোনের। ফুল স্ক্রিন ডিজাইন আর ১৮:৯ অ্যাসপেক্ট রেশিও।

Rear-mounted fingerprint sensor
   

Rear-mounted fingerprint sensor

ফোনটির রিয়ারে থাকছে সেন্সর। কারণ এর ফুলস্ক্রিন ডিজাইন। এছাড়াও Xiaomi Mi 6-এর মতো পাশাপাশি ডুয়াল লেন্স ক্যামেরা।

ওয়্যারলেস চার্জিং
   

ওয়্যারলেস চার্জিং

ফোনটির সাইডগুলি অসাধারণ। ক্যামেরা ওপরে বাঁ দিকে। ডার্ক গ্রে বা গোল্ড কালার ভেরিয়েন্টে ফোন আসছে। Xiaomi Mi 7-এ সম্ভবত ওয়্যারলেস চার্জিং থাকতে পারে। এর ব্যাক গ্লাসের তৈরি। এমআই ৬-এরও গ্লাস ব্যাক, তবে তাতে ওয়্যারলেস চার্জিং নেই।

লঞ্চ হল ডুয়াল ক্যামেরা, ফুল স্ক্রিন ফোন Lenovo K320t

অন্যান্য সম্ভাব্য ফিচার্স
   

অন্যান্য সম্ভাব্য ফিচার্স

১৯ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, অ্যাপারচার f/1.7 এবং ৪X অপটিকাল জুম। সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। ৬জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ৮জিবি র‌্যাম ২৫৬ জিবি স্টোরেজ, এই দুই ভেরিয়েন্টে মিলতে পারে ফোন।

Source

Read more about:
English summary
One of the upcoming launches that is highly anticipated by many is the Xiaomi Mi 7. This is expected to be the first Chinese smartphone to feature the newly launched Qualcomm Snapdragon 845 flagship processor. A new set of concept renders of the Xiaomi Mi 7 have emerged and these show a fluidic and stunning design.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়