লঞ্চ হল Xiaomi Mi Max 3: দাম ও স্পেসিফিকেশান

By GizBot Bureau
|

চিনে লঞ্চ হল Xiaomi Mi Max 3। বৃহষ্পতিবার কোম্পানির এই বাজেট ফ্যাবলেট লঞ্চ করেছে Xiaomi। Mi Max 3 তে রয়েছে বিশাল 6.9 ইঞ্চি ডিসপ্লে, 5,500 mAh ব্যাটারি আর Snapdragon 636 চিপসেট। কোম্পানির অন্যতম জনপ্রিয় স্মার্টফোন Redmi Note 5 Pro তে এই একই চিপসেট ব্যবহার হয়েছে।

লঞ্চ হল Xiaomi Mi Max 3: দাম ও স্পেসিফিকেশান

 

শুক্রবার থেকে চিনে Xiaomi Mi Max 3 বিক্রি শুরু হবে। চিনে 3GB RAM আর 64 GB স্টোরেজ ভেরিয়েন্টের Mi Max 3 এর দাম ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৭,৩০০ টাকা)। অন্যদিকে Mi Max 3 এর 6GB RAM আর 128 GB স্টোরেজ কিনতে খরচ হবে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২০,৪০০ টাকা)।

Xiaomi Mi Max 3 তে রয়েছে একটি বিশাল 6.9 ইঞ্চি ডিসপ্লে। তবে উল্লেখযোগ্য ভাবে ২০১৮ সালের অন্য ফোনের মতো এই ফোনের ডিসপ্লের উপরে কালো নচ দেখা যাবে না। Xiaomi Mi Max 3 এর ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। Mi Max 3 এর ডিসপ্লের চারপাশে পাতলে বেজেল দেখা যাবে। Mi Max 3 এর ভিতরে থাকবে একটি মিডরেঞ্জ Snapdragon 636 চিপসেট। এর সাথেই থাকবে 4GB/ 6GB RAM আর 64GB/ 128GB স্টোরেজ।

চব তোলার জন্য Xiaomi Mi Max 3 এর পিছনে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেট আপ ব্যাবহার হয়েছে। এই ক্যামেরায় একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারী সেন্সার থাকবে। এর সাথেই থাকবে একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার আর ডুয়াল LED ফ্ল্যাশ। এছাড়াও Mi Max 3 এর পিছনে ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। ফেলফি তোলার জন্য Mi Max 3 তে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার হয়েছে। Mi Max 3 এর সব ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের সাপোর্ট থাকবে।

Mi Max 3 তে লেটেস্ট Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চলবে। এর উপরেই কোম্পানির নিজস্ব স্কিন MIUI দেখা যাবে। Mi Max 3 এর ভিতরে থাকবে একটি বিশাল 5,500 mAh ব্যাটারি। এর সাথেই কুইক চার্জ ৩.০ সাপোর্ট পাওয়া যাবে।

Mi A2 আর Mi A2 Lite এর লঞ্চের দিন ঘোষনা করল Xiaomi

কানেক্টিভিটির জন্য Xiaomi Mi Max 3 তে থাকবে 802.11a/b/g/n/ac Wi-Fi, Bluetooth 5.0, ডুয়াল সিম 4G VoLTE সাপোর্ট, GPOS/A-GPS/GLONASS/Beidou, a type-C USB পোর্ট আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi has launched the Mi Max 3 in China, which has been priced from 1699 yuan. This phone features a 6.9-inch display, and a 5500mAh battery.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X