সেপ্টেম্বরেই সম্ভবত বাজারে আসতে চলেছে নতুন Xiaomi Mi Mix 2

By: Satyaki Bhattacharyya

তাদের আধুনিক ডিজাইন আর চমৎকার ফিচারের জন্য অল্প দিনেই গ্রাহকদের সুনাম কুড়িয়েছে Xiaomi। তাদের ফ্ল্যাগশিপ Xiaomi Mi Mix 2 ও কোন ব্যাতিক্রম নয়।

সেপ্টেম্বরেই সম্ভবত বাজারে আসতে চলেছে নতুন Xiaomi Mi Mix 2

জনপ্রিয় স্মার্টফোন বেঞ্চমার্ক ওয়েবসাইট GeekBench এ ইতিমধ্যেই দেখা গিয়েছে Xiaomi Mi Mix 2 ফোনটিকে। GeekBench থেকেই জানা গিয়েছে নতুন এই ফ্ল্যাগশিপের স্পেসিফিকেশান। ফরাসি ডিজাইনার ফিলিপে স্টার্ক ডিজাইন করেছেন নতুন এই ফোনটি। মাই ড্রাইভারে ফোনটি সম্পর্কে অনেক তথ্য ঊঠে এসেছে।

সুত্রের খবর আনুযায়ী আগামি ১২ সেপ্টেম্বর লঞ্চ হবে Xiaomi Mi Mix 2 । এই খবর যদি সত্যি হয় তাহলে আগামি হলিডে মরশুমে Xiaomi Mi Mix 2 অ্যাপেলকে টক্কর দেবে বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল। এছাড়াও সম্প্রতি দাম কমেছে আগের ফোন Xiaomi Mi Mix এর। তাই আশা করাই যায় জলদি বাজারে আসছে Xiaomi Mi Mix 2 ।

আগামি ২৪শে অগাস্ট সম্ভবত লঞ্চ হবে Motorola Moto X4

সুত্রের আরও খবর দুটি আলাদা মেমোরি ভেরিয়েন্টে বাজারে আসছে নতুন Xiaomi Mi Mix 2 । 128GB স্টোরেজ ভেরিয়েন্টে থাকবে 6GB RAM। অন্যদিকে 256GB ভেরিয়েন্টে থাকবে 8GB RAM। যদিও এর আগেও বাজারে ONEPLUS, NUBIA, ASUS এর মতো কম্পানির ফোনে 8GB RAM এর ফোন দেখা গিয়েছে। তাই Xiaomi তাদের ফ্ল্যাগশিপে 8GB RAM ও 256GB স্টোরেজ ব্যাবহার করলে অবাক হওয়ার কারন নেই।

শোনা যাচ্ছে Xiaomi Mi Mix 2 এ আছে লেটেস্ট Qualcomm Snapdragon 835 প্রসেসার। এছাড়াও ৬.৪ ইঞ্চি ডুয়াল কার্ভড AMOLED 2K ডিসপ্লে। ডিসপ্লেতে স্ক্রিন ও বডির অনুপাত ৯৩% হতে চলেছে বলে জানা যাচ্ছে।

সম্ভবত ফোনটিন দাম হতে চলেছে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৫০০ টাকা)। কিন্তু 256GB ভেরিয়েণ্টের জন্য খসাতে হবে ৪,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৮,০০০ টাকা)।

Read more about:
English summary
The source reveals the Xiaomi Mi Mix 2 will come in different memory variants.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়