ভারতে এলো Mi Power Bank 2, দাম ১,১৯৯ টাকা।

By: Satyaki Bhattacharyya

গত সপ্তাহে শাওমি তাদের ওয়েবসাইটে ১০০০০ mAh ও ২০০০০ mAh পাওয়ারব্যাঙ্ক লঞ্চের কথা জানিয়েছিলো। সেই কথা মতোই শাওমি গত সোমবার ভারতের বাজারে নিয়ে এলো নতুন পাওয়ারব্যাঙ্ক দুটি।

ভারতে এলো Mi Power Bank 2, দাম ১,১৯৯ টাকা।

Mi Power Bank 2 এর ১০০০০ mAh এবং ২০০০০ mAh পাওয়ারব্যাঙ্ক দুটির দাম যাথাক্রমে ১,১৯৯ টাকা ও ২,১৯৯ টাকা। দুটি প্রোডাক্টই পাওয়া যাচ্ছে কালো রঙে। ২০শে জুন থেকে পাওয়ারব্যাঙ্ক দুটি পাওয়া যাবে mi.com ওয়েবসাইটে। এরপর ৭ই জুলাই থেকে flipkart এও পাওয়া যাবে এই পাওয়ারব্যাঙ্ক দুটি।

ABS plastic বডি সহ Mi Power Bank 2 তে থাকছে টু ওয়ে ফাস্ট চার্জিং এর ব্যাবস্থা। যার মাধ্যে পাওয়ারব্যাঙ্ক ও পাওয়ারব্যাঙ্ক থেকে ফোন দ্রুত চার্জ করা যাবে। ইউনিবডি মেটাল বিল্ড ১০০০০ mAh পাওয়ারব্যাঙ্কটি ১৪.১ মিমি চওড়া। ১০০০০ mAh পাওয়ারব্যাঙ্কটি চার্জ হতে সময় লাগবে ৪.২ ঘন্টা।

পাওয়ারব্যাঙ্কটিতে লো পাওয়ার মোড আছে যা দিয়ে মি ব্লুটুথ হেডসেট, মি ব্যান্ড ইত্যাদি চার্জ করা যাবে। পাওয়ার বাটনটি ২ বার টিপলেই চালু হয়ে যাবে এই মোড। এছাড়াও এতে আছে ৪টি LED, একটি USB, একটি Micro USB ও একটি পাওয়ার বাটন।

২৩.৯ মিমি শাওমির নতুন ২০০০০ mAh পাওয়ারব্যাঙ্কটি তুলনামুলক চওড়া। যদিও দৈর্ঘে ও প্রস্থে অনেক কম্প্যাক্ট এটি। Qualcomm Quick Charge 3.0 এর সাহাজ্যে ২০০০০ mAh Mi Power Bank 2 চার্জ হতে সময় লাগবে ৬.২ ঘন্টা। দুটি পাওয়ারব্যাঙ্কের কনভার্সান রেট ৯৩%। ২০০০০ mAh পাওয়ারব্যাঙ্কে ১টি Micro USB ও ২টি USB পোর্ট আছে। যা দিয়ে একসাথে দুটি ডিভাইস চার্জ করা যাবে। প্রসঙ্গত, শুধুমাত্র Quick Charge 3.0 সাপোর্টেড ডিভাইসেই কাজ করবে ফাস্ট চার্জিং।

Read more about:
English summary
Xiaomi Mi Power Bank 2 with 10000mAh and 20000mAh capacities were launched in India starting from Rs. 1,199.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়