এমআই ডট কমে আগেই বুক করুন জিওমি রেডমি ৪এ

By: Sabyasachi Chakraborty

পয়লা সেপ্টেম্বর থেকেই Mi.com-এ Xiaomi Redmi 4A-এর প্রি অর্ডার শুরু হয়ে গেল।

এমআই ডট কমে আগেই বুক করুন জিওমি রেডমি ৪এ

জিওমি স্মার্টফোনের চাহিদা গত কয়েকমাসে তুঙ্গে উঠেছে। চাহিদা এতটাই যে, যে অনেকে এখনও এতে হাতই ছোঁয়াতে পারছেন না।

কিন্তু এই ঝামেলা মেটাতে জিওমি প্রি অর্ডার সিস্টেম চালু করে দিয়েছে। ক্রেতাদের যাতে অযথা হয়রানির স্বীকার না হতে হয়, সেই কারণেই এই ব্যবস্থা।

আসলে এই প্রি অর্ডারের মধ্যে দিয়ে গ্রাহকরা আগেভাগে হ্যান্ডসেটের অর্ডার দিয়ে দিতে পারবেন। অর্ডার দিলে পাঁচ দিনের মধ্যে আপনার ফোনের শিপিং হবেই হবে বলে নিশ্চিত করছে জিওমি। তবে কিছু শর্ত রয়েছে। প্রথমত, একজন গ্রাহক একটিই ফোন নিতে পারবেন। আর টাকাটা আগে মেটাতে হবে। ওই ক্যাশ অন ডেলিভারির বিষয়টা এক্ষেত্রে কিন্তু থাকছে না। Xiaomi Redmi 4A-এর প্রি অর্ডার তাদের ওয়েবসাইটে রাত বারোটা থেকে শুরু হচ্ছে।

কিভাবে পরিষ্কার করবেন Windows এর ক্যাশে মেমোরি?

গত মার্চে বাজারে এসেছে Redmi 4A। ২ জিবি র‌্যাম আর ১৬ জিবি স্টোরেজের ফোনের দাম পড়ছে ৫ হাজার ৯৯৯ টাকা। সম্প্রতি ৩ জিবি র‌্যাম আর ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আরেকটি ফোন বাজারে এসেছে। দাম হাজার টাকা বেশি, ৬ হাজার ৯৯৯।

ডিভাইসের ফিচার্স হিসেবে এতে ডিসপ্লে রয়েছে, 5-inch HD (720x1280 pixels)-এর। থাকছে 1.4GHz quad-core Snapdragon 425 SoC সঙ্গে Adreno 308 GPU। এছাড়াও 13-megapixel sensor সঙ্গে PDAF, 5-lens system, f/2.2 অ্যাপারচার সঙ্গে এলইডি ফ্ল্যাশ রয়েছে স্মার্টফোনটিতে। অন বোর্ডে থাকছে 5-megapixel sensor সঙ্গে a f/2.2 অ্যাপারচার।

ডুয়াল সিমের এই ফোনে স্টোরেজ বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। MIUI 8 বেসড Android 6.0 Marshmallow-র এই ফোন। ব্যাটারি ৩১২০ এমএএইচের, সঙ্গে ফাস্ট চার্জিং।

কানেক্টিভিটির ক্ষেত্রে মিলছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, GPS/ A-GPS, এবং Bluetooth v4.1। সেন্সর হিসেবে থাকছে accelerometer, ambient light, gyroscope, infrared, এবং proximity। ফোনের চেহারা, 139.5x70.4x8.5mm এবং ওজন 131.5 গ্রাম

Read more about:
English summary
Xiaomi Redmi 4A pre-orders on Mi.com start at 12 PM IST.
Please Wait while comments are loading...

Social Counting