অবিশ্বাস্য দামে ধামাকা ফিচার সহ লঞ্চ হল Redmi 7

By Gizbot Bureau
|

Redmi সিরিজে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ হল। ১০,০০০ টাকার নীচে লঞ্চ হল Redmi 6 এর উত্তরসূরী Redmi 7। মাত্র ৬৯৯ ইউয়ান (প্রায় ৭,১৫০ টাকা) থেকে এই ফোনের দাম শুরু হচ্ছে। সোমবার চিনে এই ফোন লঞ্চ করেছে শাওমি। একই ইভেন্টে চিনে লঞ্চ হয়েছে রেডমি নোট ৭ প্রো। লাল, কালো ও নীল রঙে ২২ মার্চ থেকে চিনে বিক্রি শুরু হবে Redmi 7।

 
অবিশ্বাস্য দামে ধামাকা ফিচার সহ লঞ্চ হল Redmi 7

Redmi 7 এর দাম

চিনে 2GB RAM/16GB স্টোরেজে Redmi 7 এর দাম ৬৯৯ ইউয়ান (প্রায় ৭,০০০ টাকা)। 3GB RAM/32GB স্টোরেজ ভেরিয়েন্টে Redmi 7 কিনতে খরচ হবে ৭৯৯ ইউয়ান (প্রায় ৮,০০০ টাকা)। টপ ভেরিয়েন্টে 4GB RAM/64GB স্টোরেজে Redmi 7 এর দাম ৯৯৯ ইউয়ান (প্রায় ১০,০০০ টাকা)।

Redmi 7 স্পেসিফিকেশন

Redmi 7 এ থাকছে ৬.২৬ ইঞ্চি HD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে একটি Snapdragon 632 চিপসেট, 2GB, 3GB অথবা 4GB RAM আর 16GB, 32GB অথবা 64GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi 7 ফোনে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য থাকছে একটি 8 মেগাপিক্সেল সেন্সার। এই ফোনের দুটি ক্যামেরাতেই থাকছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট। থাকছে পোট্রেট ও এইডিআর মোড।

ডুয়াল সিম Redmi 7 ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির নিজস্ব MIUI 10 স্কিন চলবে। কানেক্টিভিটির জন্য Redmi 7 এ রয়েছে 4G VoLTE, Wi-Fi, Bluetooth v5.0, GPS/ A-GPS, USB আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি। তবে এই ফোনে কুইক চার্জ সাপোর্ট থাকছে না।

Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi Redmi 7 with dual rear camera, Android Pie launched in China

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X