Youtube-এর সব পুরোনো রেকর্ড ভেঙে দিলো এই ভিডিও

By: Satyaki Bhattacharyya

Youtube-এর সর্বকালের ভিউ রেকর্ড ভেঙে দিল স্প্যানিশ গান 'ডেসপাসিতো'। গানটি গেয়েছেন লুই ফঁসি ও ড্যাডি ইয়্যাঙ্কি। এখনো পর্যন্ত গানে ৩,০৯৮,৭ ৯৭,২৪৫ ভিউ হয়েছে।

Youtube-এর সব পুরোনো রেকর্ড ভেঙে দিলো এই ভিডিও

এই ভিডিওটি Youtube-এ আপলোড হয়েছিলো এই বছরের জানুয়ারি মাসে। আপলোড হওয়ার মাত্র ৭ মাসেই 'সি ইউ আগেইন' এর কাছ থেকে সর্বাধিক ভিউএর রেকর্ড ছিনিয়ে নিলো এই স্প্যানিশ গানটি। 'ডেসপাসিতো' যা করে দেখালো মাত্র ৭ মাসে, 'সি ইউ এগেইন' কে এই কর্ম করতে প্রায় ২ বছর লেগে গিয়েছিল। 'সি ইউ এগেইন' এর আগে যদিও খুব জনপ্রিয় 'গ্যাংনাম স্টাইল' এই শিরোপা ধরে রেখেছিল প্রায় ৫ বছর ধরে। একই সাথে এই মাসেই সবথেকে বেশি স্ট্রিম হওয়া গানের শিরোপাও দখল করেছে 'ডেসপাসিতো'।

অফলাইনেও শোনা যাবে গান, বদলাচ্ছে ইউটিউব

এ বছরের শুরু থেকে গোটা বিশ্বের সংগীত প্রেমীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে এই 'ডেসপাসিতো'। শুধু অরিজিনাল ভিডিওই নয়, এই স্প্যানিশ গানের কভার ভিডিও গুলিও দারুন জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

এই ভিডিওটির এতও তাড়াতড়ি এক নম্বরে ঊঠে আসার একটি কারন যদি হয় ভিডিওটির বিপুল জনপ্রিয়তা। একই সাথে গত এক বছরে Youtube এর প্রচুর নতুন ভিউয়ার আরও একটি কারন।

VidCon ২০১৪৭ তে Youtube জানিয়েছে১.৫ বিলিয়ান নতুন গ্রাহক প্রতি মাসে তাদের পরিষেবা ব্যাবহার করা শুরু করছে। এছাড়াও রয়েছে অনেক ভিউয়ার যারা কাখনই লগ ইন করেন না। Youtube লগড ইন ইউজাররা দিনে গড়ে এক ঘন্টা সময় কাটান Youtube এ।

Read more about:
English summary
"Despacito" music video is the latest all time most viewed video on YouTube with more than 3,008,083,241 views in less than seven months.
Please Wait while comments are loading...

Social Counting