এবার ইউটিউবেই দেখুন ব্রেকিং নিউজ

By: Satyaki Bhattacharyya

ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট ইউটিউব শুধুই বিনোদনের ঠিকানা নয়, বহুদিন ধরেই এটি বিশ্বব্যাপী তথ্য আদান-প্রদানের অন্যতম মাধ্যম। প্রতি মিনিটেই কয়েক লক্ষ্য মিনিটের আপলোডেড ভিডিওর মধ্যে খাবর অন্যতম। ইউটিউবে খবরের এই বিপুল চাহিদার জন্য সম্প্রতি ওয়েবসাইটে চালু হয়েছে নতুন খবরের বিভাগ।

এবার ইউটিউবেই দেখুন ব্রেকিং নিউজ

নতুন এই ব্রেকিং নিউজ সেকশানে গ্রাহকের দেখে নিতে পারবেন সারা বিশ্বের সবথেকে টাটকা আর প্রাসঙ্গিক খবরগুলি। আপনার হোমস্ক্রিনে রেকমেন্ডেড চ্যানেলের মতোই হাজির হবে এই ব্রেকিং নিউজ সেকশান। মোবাইল অ্যাপে সাজেস্টেড ভিডিও আর স্ক্রলেবেল ভিডিওর মাঝে পাওয়া যাবে নতুন এই সেকশান।

সম্প্রতি খুব ধীর গতিতে পরিবর্তন আসছে ইউটিউবের সবকটী প্ল্যাটফর্মেই। কিছুদিন আগেই গ্রাহকদের সামনে আসে ভিডিও প্রিভিউ ফিচার। এই একই ফিচারের মাধ্যমেই গুগুল সার্চ অ্যাপে ভিডিও প্রিভিউ দেখা যায়।

বদলে গেলো ফেসবুকের নিউজফিড, দেখে নিন নতুন কি হলো

নতুন এই ফিচারগুলির ফলে ইয়উটিউব এখন আরও বেশি ইউজার ফ্রেইন্ডলি হয়ে উঠেছে গ্রাহকদের কাছে। কিছুদিন আগেই ভিডকন ২০১৭ তে প্রকাশিত হয় মোত গ্রাহকের সংখ্যা। প্রতি মাসে প্রায় ১.৩ বিলিয়ান লগড ইন গ্রাহক ইউটিউব ব্যাবহার করেন। এবং এই গ্রাহকেরা গড়ে প্রতিদিন ১ ঘন্টা সময় ব্যয় করেন ইউটিউবে।



Read more about:
English summary
YouTube has added a new section to its web platform which gives access to the latest news to users.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়