এবার iPhone X-এ দেখা যাবে ফুলস্ক্রিন ইউটিউব ভিডিও

By: Satyaki Bhattacharyya

iPhone X লঞ্চ করে গোটা বিশ্বকে চমকে দিয়েছে অ্যাপেল। নতুন বেজেল লেস ডিসপ্লে তে মজেছে গোটা বিশ্বের তাবড় টেকশ্যাভিরা। ইতিমধ্যেই দারুন জনপ্রিয় হয়েছে অ্যাপেলের নতুন এই ফোন। যদিও এই ফোনে রয়েছে অনেক ত্রুটি।

নেই কোন হোম বাটন বা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার
   

নেই কোন হোম বাটন বা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার

iPhone X-এ নেই কোন হোম বাটন বা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, বা ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এছাড়াও দারুন বেজেল লেস স্ক্রিনের উপরে রয়েছে একটু কালো দাগ। এই কালো দাগটির জন্য ভিডিও চালাতে গেলে ওই দাগের মধ্যে চলে আসে ভিডিও। যদিও অ্যাপ ডেভেলপাররা নতুন আপডেটের মাধ্যমে এই সমস্যার সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ইউটিউব ভিডিও সাপোর্ট
   

ইউটিউব ভিডিও সাপোর্ট

ইউটিউব প্রথম অ্যাপ যারা iPhone X-এ ফুলস্ক্রিন ভিডিও প্লে-ব্যাক আপডেট দিল। সম্প্রতি এক আপডেটে নতুন এই ফিচার দিয়েছে ইউটিউব। এছাড়াও নতুন এই আপডেটে পিঞ্চ করে যুম করা যাবে ভিডিও।

পিঞ্চ টু যম ভিডিও
   

পিঞ্চ টু যম ভিডিও

ফুল স্ক্রিন মোডে ভিডিও প্লে-ব্যাকের সময় পিঞ্চ করে যুম করে যম করা যাবে ভিডিও। যদিও স্ক্রিনে মাঝে থাকা কালো বারটি ভিডিওর মধ্যে সবসময় থেকে যাবে। আশান করছি শিঘ্রই আরও নতুন অ্যাপ ডেভেলপাররা এই আপডেট দিয়ে দেবে।

উইন্ডোজ ১০-এ আপগ্রেড হতে চান? কিংবা চান ৭ বা ৮.১-এ নেমে আসতে? পড়ুন

এখনো পর্যন্ত সবথেকে দামী iPhone
   

এখনো পর্যন্ত সবথেকে দামী iPhone

iPhone X অ্যাপেলের ইতিহাসে সবথেকে দামী iPhone X। এই ফোনে নেই TouchID ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। বদলে এসেছে ফেসিয়াল রিকগ্নিশান টেকনলজি Face ID, আর ওয়ারলেস চার্জিং।

ভারতে iPhone X-এর দাম শুরু ৮৯,০০০ টাকা থেকে। সিটিব্যাঙ্ক ক্রেডিট কার্ডে চলছে ১০,০০০ টাকার ক্যাশব্যাক অফার। এছাড়াও রিলায়েন্স জিও সাথে চলছে ৭০% বাইব্যাক অফার।



Read more about:
English summary
YouTube now supports full screen videos for iPhone X
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়