লঞ্চ হল Apple Watch Series 3

By: Satyaki Bhattacharyya

সম্প্রতি ক্যালিফর্নিয়াইয় তাদের লঞ্চ ইভেন্টে Watch Series 3 লঞ্চ করলো অ্যাপেল।

লঞ্চ হল Apple Watch Series 3

Apple Watch Series 3 তে আছে বিল্ট-ইন সেলুলার কানেক্টিভিটি। ফলে গ্রাহকরা এটিকে একটি আলাদা ডিভাইস হিসাবে ব্যাবহার করতে পারবে। অ্যাপেন ওয়াচের নম্বর আপনার ফোন নম্বরের সাথে এক হবে। Apple Watch Series 3 তে আছে সিরি আর মেসেজিং-এর ব্যাবস্থা। এছাড়াও সেলুলার কানেক্টিভিটি ও জিপিএস এর জন্য এবার আপনি আপনার ঘড়িতেই দেখে নিতে পারবেন ম্যাপ। এছাড়াও এয়ারপড-এর মাধ্যমে গান শুনতে পারবেন Apple Watch Series 3 দিয়ে।

স্পেসিফিকেশান
   

স্পেসিফিকেশান

সিরিজ ৩ ওয়াচের কেসের সাইজ ওয়াচ ২ সিরিজের সমান। এতে আছে একটি লাল বোতাম। এছাড়াও ডিভাইসে আছে একটি অ্যান্টেনা যার মাধ্যমে আপনি ফোন করতে পারবেন আপনার ঘড়ি থেকে।

ঘড়ির ভিতরে আছে একটি ডুয়াল-কোর প্রসেসার যা আগের থেকে ৭০% বেশি কাজের খমতা রাখে। এই প্রথম অ্যাপেল ওয়াচের মাধ্যমে কথা বলা যাবে সিরির সাথে।

 WatchOS 4
   

WatchOS 4

১৯ সেপ্টেম্বর থেকে সব অ্যাপেল ওয়াচে পাওয়া যাবে WatchOS 4। নতুন এই আপডেটে আপনি নিজের হার্টের রেট দেখতে পারবেন আপনার ঘড়িতে। এছাড়াও আপনার ঘড়ি আপনাকে দেখাবে আপনি কতক্ষন কাজ করলেন আর কতক্ষন বিশ্রাম করলেন। আপনার হার্ট রেট যদি বেড়ে যায় বা আপনি যদি একটানা বেশি সময় কাজ করেন তবে আপনার ঘড়ি সতর্ক করে দেবে আপনাকে।

এছাড়াও হার্ট অ্যাটাকের আগে আপনাকে সতর্ক করতে পারে অ্যাপেল ওয়াচ। এছাড়াও আপনার স্বাস্থ্যের অন্য নজর রাখবে নতুন এই ঘড়ি।

ব্লকড ওয়েবসাইট কীভাবে অ্যাকসেস করবেন

কত দাম? কোথায় পাবেন?
   

কত দাম? কোথায় পাবেন?

অনেকগুলি আলাদা কেস ও কালারে পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ ৩। রংগিলুর মধ্যে নতুন আলুমিনিয়াম গোল্ড। এছাড়াও কোম্পানি এনেছে নতুন স্মার্ট লপ ব্যান্ড আর একটি নতুন সেরামিক ঘড়ি। অ্যাপেল ওয়াচ ৩ এর বিক্রি শুরু হবে ২২ সেপ্টেম্বর থেকে।

কোম্পানির দাবি ঘড়ির ব্যাটারি ব্যাক-আপ LTE অন থাকলে ১৮ ঘন্টা পিওর্যন্ত পাওয়া যাবে। দুটি আলাদা ভেরিয়েন্টে পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ। সেলুলার কানেক্টিভিটি ভার্সানের দাম ৩৯৯ মার্কিন ডলার আর নন সেলুলার ভেরিয়েন্টটির দাম ৩২৯ মার্কিন ডলার।

Read more about:
English summary
The Apple Watch Series 3 smartwatch has been announced today at the event held in California. The device comes with in-built GPS and LTE connectivity.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়