ওয়ানপ্লাস টিভিতে হাজির হল রিলায়েন্স জিওর ব্রাউজার

By Gizbot Bureau
|

রিলায়েন্স জিওর সঙ্গে হাত মিলিয়ে কাজ করার ঘোষণা করল ওয়ানপ্লাস। এর ফলে রিলায়েন্স জিওর ব্রাউজার জিও পেজেসের মাধ্যমে ওয়ানপ্লাস টিভিতে ইন্টারনেট ব্রাউজ করা যাবে। ওয়ানপ্লাসের দাবি জিওর ব্রাউজারের মাধ্যমে গ্রাহকদের আরও ভালো ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতা হবে। ক্রোমিয়াম ইঞ্জিন ব্যবহার হওয়ার ফলে এই ব্রাউজারে দ্রুত ইন্টারনেট ব্রাউজ করা যাবে। টিভির স্ক্রিনেই মিলবে ডেস্কটপের মতো ইন্টারনেট ব্রাউজিংয়ের অভিজ্ঞতা। সঙ্গে থাকছে ভয়েস সার্চ, বিল্ট ইন অ্যাড ব্লকার।

 
ওয়ানপ্লাস টিভিতে হাজির হল রিলায়েন্স জিওর ব্রাউজার

২০২০ সালে জিও পেজের নামের এই ব্রাউজার লঞ্চ করেছিল মুকেশ আম্বানির কোম্পানি। ক্রোমিয়াম ব্লিঙ্ক ইঞ্জিনের উপরে নির্ভর করে এই ব্রাউজার তৈরি করা হয়েছে। থাকছে প্রাইভেট ব্রাউজিংয়ের জন্য বিশেষ মোড। এই জন্য কোন অতিরিক্ত ব্রাউজার এক্সটেনশন ইনস্টল করতে হবে না।

ওয়ানপ্লাস জানিয়েছে জিও পেজেস ব্রাউজারের প্রধান আকর্ষণ প্রাইভেট ব্রাউজিং মোড ও ভিপিএন। ভিপিএন ব্যবহার করে খুব সহজেই বিশ্বের যে কোন দেশের কনটেন্ট নিজের টিভিতে দেখা যাবে। এছাড়াও ব্রাউজারে থাকছে একাধিক কুইক লিঙ্ক। সেখানে থাকছে জিও সিনেমা, জিও সাভন, জিও মার্টের মতো একাধিক ওয়েবসাইট ভিজিট করার শর্টকাট।

জিও পেজেস ব্রাউজারে থাকছে প্রাদেশিক ভাষা সাপোর্ট। হিন্দি ছাড়াও বাংলা, মারাঠি, তামিল, গুজরাটি সহ বিভিন্ন প্রাদেশিক ভাষায় এই ব্রাউজারের মাধ্যমে ইন্টারনেট ব্রাউজ করা যাবে।

ওয়ানপ্লাস টিভির গ্রাহকরা তিনটি পৃথক মোডে টিভি থেকে এই ব্রাউজার ব্যবহার করতে পারবেন। এই মোডগুলি হল স্ট্যান্ডার্ড মোড, প্রাইভেট মোড, ও স্টাডি মোড। ছাত্র ছাত্রীদের কথা মাথায় রেখে বিশেষ স্টাডি মোড নিয়ে এসেছে ওয়ানপ্লাস। সেখানে বিষয় ভিত্তিক চ্যানেল সাজেশন দেওয়া হবে। এছাড়াও বিভিন্ন শিক্ষামূলক ওয়েবসাইট দ্রুত ওপেন করে নেওয়া যাবে।

Best Mobiles in India

Read more about:
English summary
OnePlus TVs Support Jio’s Browser JioPages: How To Use?

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X