‘মাদার্স ডে’ মায়ের জন্য সেরা পাঁচটি উপহার

By Gizbot Bureau
|

সামনেই মাদার্স ডে। ১২ মে গোটা বিশ্বের ছেলেমেয়েরা তাদের মা কে ভালোবাসা জানাবেন। গোটা জীবন ছেলেমেয়েদের জন্য অজস্র বলিদান দিতে হয় মা কে। আর এই একটা দিনে ছেলে মেয়ে রা তাদের মাকে ভালোবাসা উজার করে দেয়। কিন্তু মাদার্স ডে তে মা কী উপহার দেবেন বুঝতে পারছেন না? এক নজরে দেখে নিন নীচের উপহারগুলি।

জেবিএল লিঙ্ক ভিউ স্মার্ট ডিসপ্লে
 

জেবিএল লিঙ্ক ভিউ স্মার্ট ডিসপ্লে

প্রায় ৩০,০০০ টাকা দামের এই উপহারে পকেটে অনেকটা চাপ পরবে। কিন্তু মাকে দেওয়া উপহারের মূল্য টাকা দিয়ে বিচার করা যায় না। এই স্পিকারে যে কোন জায়গায় আপনার মা পছন্দের গান শুনতে পারবেন। দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সাথেই এই স্পিকারে একটি ডিসপ্লে থাকবে।

এই স্পিকারে গান শোনার সাথেই ইউটিউব ভিডিও দেখা যাবে। রান্নাঘরে এই স্পিকার নিয়ে নিত্যনতুন রান্না করতে পারবেন তিনি। সব মিলে মায়ের জন্য আদর্শ উপহার হতে পারে এই স্পিকার।

শাওমি মি ব্যান্ড ৩

শাওমি মি ব্যান্ড ৩

প্রত্যেক সন্তান তার মা কে সুস্থ দেখতে চায়। আর মায়ের ফিটনেসের খেয়াল রাখতে পারে শাওমি মি ব্যান্ড ৩। মাত্র ১,৯৯৯ টাকায় মায়ের স্বাস্থ্যের খেয়াল রাখবে এই ফিটনেস ব্যান্ড। এই ব্যান্ডে থাকছে ক্যালোরি মিটার, হার্টরেট মিটার। সারাদিন কর পা হেটেছেন তা জানা যাবে এই ফিটনেস ট্র্যাকারে। থাকছে একটি ওলেড ডিসপ্লে।

সারেগামা কারভান প্রিমিয়াম পোর্টেবেল ডিজিটাল মিউজিক প্লেয়ার

সারেগামা কারভান প্রিমিয়াম পোর্টেবেল ডিজিটাল মিউজিক প্লেয়ার

হিন্দি গান শোনা পছন্দ করলে মায়ের জন্য অন্যতম সেরা উপহার হতে পারে এটি। এই মিউজিক প্লেয়ারে ৫,০০০ এর বেশি গান লোড করা রয়েছে। ব্লুটুথ স্পিকার হিসাবেও ব্যবহার করা যায় এই ডিভাইস। কিশোর কুমার, লতা মঙ্গেশকর, অমিতাভ বচ্চন, রেখা, আর ডি বর্মন, আনন্দ বক্সি, গুলজার, লক্ষীকান্ত পেয়ারেলাল সহ সব জনপ্রিয় শিল্পীর গান শোনা যাবে এই ডিভাইসে।

ইউরেকা ফোর্বস রোবোটিক ভ্যাকিউম ক্লিনার
 

ইউরেকা ফোর্বস রোবোটিক ভ্যাকিউম ক্লিনার

মায়ের রোজকার কাজ কমিয়ে দেবে এই রোবোটিক ভ্যাকিউম ক্লিনার। সব ধরনের মেঝে ও কার্পেট পরিস্কার করতে পারে এই ভ্যাকিউম ক্লিনার। ঘরের প্রতি কোনায় পৌঁছে ঘরকে পরিস্কার রাখবে এই ডিভাইস। দাম ১৮,১২৭ টাকা।

গুগল ক্রোমকাস্ট ৩

গুগল ক্রোমকাস্ট ৩

টিভিতে স্মার্টফোন কাস্ট করার জন্য আদর্শ এই ডিজাইস। স্মার্টফোনের ভিডিও যদি বড় স্ক্রিনে দেখতে চান তবে আপনার মায়ের জন্য আদর্শ ডিভাইস হতে চলেছে গুগল ক্রোমকাস্ট ৩। দাম ৩,৪৯৯ টাকা

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Here's the list of best gadgets which you can gift your mother on this Mother's Day.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X