সম্প্রতি লঞ্চ হওয়া সেরা পাঁচটি গ্যাজেট

By GizBot Bureau
|

গ্যাজেট দুনিয়ায় বিপ্লব এসেছে। রোজ নিত্যনতুন স্মার্টফোন লঞ্চ তো রয়েছেই আর সাথেই নিয়মিত লঞ্চ হচ্ছে একাধিক নিত্য নতুন গ্যাজেট। জুলাই মাসও তার ব্যতিক্রম নয়। আসুন দেখে নেওয়া যাক জুলাই মাসে লঞ্চ হওয়া সেরা পাঁচটি গ্যাজেট।

নতুন Apple MacBook Pro
 

নতুন Apple MacBook Pro

বহুদিন ধরেই Apple এর প্রিমিয়াম ল্যাপটপ MacBook Pro এর বিরুদ্ধে পুরোনো জেনারেশানের প্রসেসার ব্যবহারের অভিযোগ উঠছিল। জুলাই মাসে লেটেস্ট জেনারেশানের Intel Core i5, Core i7 আর Core i9 প্রসেসার ব্যাবহার করে নতুন MacBook Pro লঞ্চ করেছে Apple। ১৩ ইঞ্চি ও ১৫ ইঞ্চি মডেলে এই ল্যাপটপগুলি লঞ্চ হয়েছে। এর সাথেই থাকবে 32GB পর্যন্ত RAM আর 4TB পর্যন্ত SSD স্টোরেজ।

Samsung Gear IconX ইয়ারবাড

Samsung Gear IconX ইয়ারবাড

4GB ইনবিল্ট স্টোরেজ সহ লঞ্চ হয়েছে Samsung Gear IconX। এই ইয়ারবাডে গান শুনতে অন্য কোন ডিভাইসের সাথে কানেক্ট করতে হবে না। ইয়ারবাডে গান স্টোর করে সেই গান শোনা যাবে। কম্পিউটার ও মোবাইল থেকে ওয়্যারলেসলি গান ট্রান্সফার করা যাবে এই ডিভাইসে। এর সাথেই Samsung Gear IconX এ থাকবে পাঁচটি আলাদা প্রিসেট ইকুয়ালাইজার।

Garmin Forerunner 645 মিউজিক স্মার্টওয়াচ

Garmin Forerunner 645 মিউজিক স্মার্টওয়াচ

24/7 হার্টরেট মনিটার, অ্যাডভান্স রানিং ডাইনামিক্স আর পারফর্মেন্স মনিটারিং টুল সহ লঞ্চ হয়েছে Garmin Forerunner 645 মিউজিক স্মার্টওয়াচ। তবে এই স্মার্টওয়াচের অন্যতম প্রধান বৈশিষ্ট মিউজিক প্লে ব্যাক এর ক্ষমতা। যে কোন ব্লু টুথ হেডসেট বা স্পিকার এই স্মার্টওয়াচে কানেক্ট করে সরাসরি গান চালানো যাবে। কোম্পানি জানিয়েছে Garmin Forerunner 645 মিউজিক স্মার্টওয়াচে প্রায় ৫০০ গান স্টোর করে রাখা যাবে।

FiiO M7 মিউজিক প্লেয়ার
 

FiiO M7 মিউজিক প্লেয়ার

ফুল অ্যালুমিনিয়াম বডি আর সামনে গ্লাস ডিজাইন সহ লঞ্চ হয়েছে FiiO M7। হাই এন্ড সাউন্ড কোয়ালিটির জন্য মিউজিক লাভারদের অন্যতম পছন্দের ব্র্যান্ড FiiO। কালো, রূপালি আর লাল রঙে FiiO M7 পাওয়া যাবে। FiiO M7 এ রয়েছে একটি ৩.২ ইঞ্চি ডিসপ্লে। FiiO M7 এর 2GB ইনবিল্ট স্টোরেজে গান স্টোর করে রাখা যাবে। তবে microSD কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত মেমোরি বাড়িয়ে নেওয়া সম্ভব। FiiO M7 তে রয়েছে একটি 1180 mAh ব্যাটারি যা দিয়ে এই মিউজিক প্লেয়ারে ২০ ঘন্টা গান শোনা যাবে।

Dyson Pure Cool এয়ার পিউরিফায়ার

Dyson Pure Cool এয়ার পিউরিফায়ার

সম্প্রতি নতুন এই এয়ার পিউরিফায়ার লঞ্চ হয়েছে। Dyson Pure Cool এর স্মার্ট ডিটেকশান টেকনোলজি ঘরের PM 2.5, PM 10, VOCs আর NO2 এর মতো দূষিত পদার্থগুলিকে দেখিয়ে দেবে। এর সাথেই এতে একটি ৩৬০ ডিগ্রি সিলড ফিল্টার সিস্টেম থাকবে। টাওয়ার ও ডেস্ক শ্তাইলে পাওয়া যাবে PM 2.5, PM 10, VOCs and NO2 Dyson Pure Cool এয়ার পিউরিফায়ার।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
All the big-ticket launches of july, here is a list of some of the key product launched in july 2018.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X