কম্পিউটার থেকে PUBG খেলবেন কীভাবে?

|

এক্সবক্স ও মোবাইলের মতোই কম্পিউটার থেকেও খেলা যায় PUBG। এই বছর মার্চ মাসে মোবাইলের জন্য লঞ্চ হয়েছিল PUBG। মোবাইলে লঞ্চের পরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায় এই গেম। PUBG গেমে প্যারাশুটে চেপে খেলোয়াড়রা একটি যুদ্ধক্ষেত্রে নামেন। এরপরে গাড়ি ও অস্ত্র খুঁজে শুরু হয় যুদ্ধ। যে খেলোয়াড় শেষ পর্যন্ত বেঁচে থাকতে পারবেন তিনিই বিজয়ী।

কম্পিউটার থেকে PUBG খেলবেন কীভাবে?

 

প্রতিদিন জনপ্রিয়তার নতুন শিখরে উঠছে PUBG গেম। এই মুহুর্তে বিশ্বের সবথেকে জনপ্রিয় গেমগুলির একটি এটি। এটি একটি রিয়েল টাইম মাল্টিপ্লেয়ার শুটিং গেম। গত বছর চিনের Tencent games আর PUBG Corp এই গেম লঞ্চ করেছিল। প্যারাশুট থেকে নেমে, অস্ত্র সংগ্রহ করে একসাথে যুদ্ধক্ষেত্রে যুদ্ধ করা যায় এই গেমে। যে শেষ পর্যন্ত বেঁচে থাকবে সে চ্যাম্পিয়ান। মোবাইলের টাচস্ক্রিনে এই গেম খেলা বেশ শক্ত। দেখে নেওয়া যাক কম্পিউটার থেকে কীভাবে খেলবেন মোবাইলের PUBG।

ইতিমধ্যেই একাধিক প্লেয়ার থার্ড পার্ট ইমুলেটার ব্যবহার করে এই গেম খেলেন। কম্পিউটার থেকে খেললে কী বোর্ডের মাহায্যে সহজে কন্ট্রোল করা যায়। কিন্তু কোম্পানির অফিশিয়াল ইমুলেরটার ব্যবহার করে কম্পিউটার থেকে PUBG খেলা যাবে।

স্টেপ ১। কম্পিউটার থেকে 'https://syzs.qq.com/en/' ওপেন করুন।

স্টেপ ২। ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুন।

স্টেপ ৩। এরপরে কম্পিউটারে তা ইনস্টল করুন।

স্টেপ ৪। ইনস্টল হয়ে গেলে স্টার্ট বাটনে ক্লিক করুন।

স্টেপ ৫। এবার নিজে থেকেই গেম ডাউনলোড হয়ে যাবে।

স্টেপ ৬। গেম ডাউনলোড শেষ হলে '’Play’ বাটনে ক্লিক করে খেলা শুরু করতে পারবেন।

সম্প্রতি নতুন ট্রেনিং মোড নিয়ে আসার কথা ঘোষণা করেছে জনপ্রিয় এই গেম। নতুন এই ট্রেনিং মোড ব্যবহার করে খেলোয়াড়রা নিজেদের PUBG স্কিল আরো ধারালো করতে পারবেন। এর সাথেই যাঁরা নতুন PUBG খেলা শুরু করবেন তাদের গেম বুঝে নিতে সুবিধা হবে এই ট্রেনিং মোডে। প্যারাশুট ল্যান্ডিং থেকে শুটিং, সব কিছুতেই নিজেদের স্কিল বাড়িয়ে নেওয়া যাবে PUBG-র নতুন ট্রেনিং মোডে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
several players have started figuring out a way to play this game on their PCs using third-party PC Android emulators such as Bluestack and Nox Player.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X