নম্বর পরিবর্তন না করে জিও প্রিপেড সিমকে পোস্টপেড করবেন কীভাবে?

By Gizbot Bureau
|

সম্প্রতি আনলিমিটেড কল সহ বিভিন্ন সুবিধা নিয়ে জিও পোস্টপেডের একাধিক নতুন প্ল্যান সামনে এসেছে। এই সব প্ল্যানে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। সঙ্গে থাকছে আকর্ষণীয় ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান, ডেটা রোল ওভার সহ বিভিন্ন ফিচার। ৩৯৯ টাকা থেকে নতুন পোস্টপেড প্ল্যান শুরু হচ্ছে। ১,৪৯৯ টাকার মধ্যে মোট পাঁচটি পোস্টপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির কোম্পানি।

নম্বর পরিবর্তন না করে জিও প্রিপেড সিমকে পোস্টপেড করবেন কীভাবে?

 

মোবাইল নম্বর পরিবর্তন না করেই জিও প্রিপেড সিমকে পোস্টপেড কানেকশনে নিয়ে যাওয়া যাবে। এই জন্য ১৮০০৮৮৯৯৮৮৯৯ নম্বরে ফোন করতে হবে। সেখানে প্রিপেড থেকে পোস্টপেডে নম্বর বদল করার অনুরোধ জানাতে হবে। এছাড়াও রিলায়েন্স জিও স্টোর অথবা রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকেও জিও প্রিপেড সিমকে পোস্টপেডে পরিবর্তন করা যাবে। জিও অফিশিয়াল ওয়েবসাইট থেকেও এই কাজ করা যাবে। জিও পোস্টপেড প্ল্যান সম্পর্কে জনপ্রিয় কিছু প্রশ্নের উত্তর দেখে নিন।

১। জিও পোস্টপেডে বিনামূল্যে নেটফ্লিক্স দেখা যাবে?

রিলায়েন্স জিও ৩৯৯ টাকা পোস্টপেড প্ল্যানের সঙ্গে পাবেন নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার ভিআইপি ও আমাজন প্রাইম সাবস্ক্রিপশন। সঙ্গে থাকছে আনলিমিটেড কল, বিনামূল্যে এসএমএস ও মাসে ৭৫জিবি হাই স্পিড ৪জি ডেটা।

২। শুধুমাত্র নতুন গ্রাহকরা ১৯৯ টাকা জিও পোস্টপেড প্ল্যান ব্যবহার করতে পারবেন?

নতুন ও পুরনো গ্রাহকরা ১৯৯ টাকা জিও পোস্টপেড প্ল্যান ব্যবহার করতে পারবেন।

৩। জিও পোস্টপেড থেকে আবার প্রিপেডে ফিরে আসা যাবে?

হ্যাঁ। গ্রাহক চাইলে আবার পোস্টপেড থেকে প্রিপেডে পরিবর্তন করতে পারবেন। এই জন্য অফিশিয়াল ওয়েবসাইটে অনুরোধ জানাতে হবে। যদিও পরিবর্তনের আগে পোস্টপেডের সব বিল মিটিয়ে দিতে হবে গ্রাহককে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
How To Change Reliance Jio Prepaid To Postpaid

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X