শাওমি ডিভাইসের রিপেয়ার স্টেটাস অনলাইনে ট্র্যাক করবেন কীভাবে

By: Sabyasachi Chakraborty

শাওমি ইন্ডিয়া তাদের অফিশিয়াল ওয়েবসাইট Mi.com-এ নিয়ে এল নতুন ফিচার। Mi Service Order Status। ফোন সারাই করতে দিলে তার কাজ কতটা এগোলো, তা পাঁচ রকম ট্র্যাকিং প্রসেসে এবার থেকে দেখা যাবে।

শাওমি ডিভাইসের রিপেয়ার স্টেটাস অনলাইনে ট্র্যাক করবেন কীভাবে

শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মনু কুমার জৈন ট্যুইট করে এই নতুন ফিচার্সের কথা জানিয়েছেন। এই নতুন Mi Service Order Status-এর মাধ্যমে ফোন রিপেয়ারের স্টেটাস জানতে পারবেন অনলাইনে। পাঁচটি ভাগে মিলবে স্টেটাস। under inspection, work in progress, ready for delivery, delivered এবং canceled।

যে সব শাওমি গ্রাহকদের ফোনের অবস্থা জানার জন্য সার্ভিস সেন্টারের টেলি কলারদের বার বার ফোন করতে হত, তাদের বেশ সুবিধা হবে এই নতুন ব্যবস্থায়। শাওমি সার্ভিস সেন্টারের বেহাল অবস্থা বলে যে নানান ভিডিও বাজারে ছড়িয়েছে, সেই নেগেটিভ পাবলিসিটির বিষয়টিও সামাল দেওয়া যাবে। গ্রাহকদের সুবিধার জন্যই মূলত এই ব্যবস্থা।

শাওমি এ দেশে গ্রাহকদের সুবিধা-অসুবিধার কথা বরাবরই মাথায় রেখে কাজ করে। এই বিশেষ ফিচার সেই বিষয়টিকেই আরও জোরদার করবে।

আসুন দেখে নেওয়া যাক, শাওমির অফিশিয়াল ওয়েবসাইট থেকে কীভাবে আপনার সারাই করতে দেওয়া ফোনের অবস্থা ট্র্যাক করতে পারা যাবে।

. অফিশিয়াল ওয়েবপেজে সার্ভিস অর্ডার স্টেটাস পাবেন। তাতে কন্ট্যাক্ট নং, সার্ভিস নং বা অর্ডার নং, IMEI নং বা SN নং টাইপ করুন।

. নম্বর এন্টার করার পর কনফার্ম বাটনে ক্লিক করুন। রেজিস্টার্ড মোবাইল নম্বরে ওটিপি পাবেন।

. ওয়েবসাইটে ওটিপি পুট করার বক্স পাবেন, সেটি দিয়ে সাবমিট।

এরপরেই ওয়েবে সার্ভিস আপডেট চলে আসবে।

শাওমি রেড মি ৫ প্লাসই কি আসলে রেডমি নোট ৫?

English summary
Xiaomi India has announced the launch of a new Mi Service Order Status feature on its official website Mi.com. This feature will let users track the repair status of their device with a five-stage tracking progress. Let’s take a look at how you can track the device repair status of your Xiaomi phone via Mi.com.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়