অনলাইনে কীভাবে দেখবেন বিশ্বকাপের সব লাইভ ম্যাচ?

By GizBot Bureau
|

বৃহষ্পতিবার রাশিয়ায় শুরু হবে 'দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’। আর ইতিমধ্যেই বিশ্বকাপ নিয়ে বাঙালীর উন্মাদনা তুঙ্গে। কেউ ব্রাজিল তো কেউ আর্জেন্টিনা। এর সাথেই রয়েছে জার্মানি, স্পেন ও ইটালীর সমর্থকরাও। টিভির সামনে বসে নেইমার, মেসি, রোনাল্ডোদের পায়ের জাদু দেখার অপেক্ষায় গোটা বিশ্ব। তবে যুগ বদলের সাথেসাথেই বদলেছে টিভি দেখার ধরন। এখন কম্পিউটারে এমনকি নিজের পকেটের মোবাইলেও লাইভ টিভি দেখা যাচ্ছে। আর আপনি যদি নিজের ঘরে বসে কম্পিউটারে বা মোবাইলে বিশ্বকাপ দেখতে চান তবে তার উপায় জেনে নিন।

অনলাইনে কীভাবে দেখবেন বিশ্বকাপের সব লাইভ ম্যাচ?

 

ভারতে টিভিতে ফুটবল বিশ্বকাপ দেখা যাবে শুধুমাত্র সোনি পিকচার্স নেটওয়ার্ক ইন্ডিয়ার চ্যানেলগুলিতে। এই সাথেই কোম্পানি কিনে নিয়েছে এই দেশে ফুটবল বিশ্বকাপ সম্প্রচারের এক্সক্লিউসিভ ডিজিটাল রাইট। শুধুমাত্র কোম্পানি SonyLiv অ্যাপ এর মোবাইলে বিশ্বকাপ দেখা যাবে। Android ও ios দুই প্ল্যাটফর্মেই এই অ্যাপ ডাউনলোড করা যাবে। কম্পিউটার থেকে লাইভ বিশ্বকাপ দেখতে লগ ইন করতে হবে কোম্পানির ওয়েবসাইট www.sonyliv.com এ। এই অ্যাপ এ বাংলা, হিন্দি, ইংরাজী ও মালায়ালম ভাষায় বিশ্বকাপ সম্প্রচারিত হবে।

পেইড ও ফ্রি দুই ধরনের সাবস্ক্রিপশানেই SonyLiv এ বিশ্বকাপ দেখতে পারবেন গ্রাহকরা। মাত্র 199 টাকা দিয়ে সাবস্ক্রিপশান কিনলে লাইভ ম্যাচ দেখতে পারবেন গ্রাহকরা। এর সাথেই বিরক্তিকর বিজ্ঞাপনের হাত থেকে মুক্তি পাবেন গ্রাহকরা। এছাড়াও এই সাবস্ক্রিপশানে গ্রাহকরা পেয়ে যাবেন ম্যাচের গুরুত্বপুর্ণ মুহুর্ত, হাইলাইটস, আর রিয়েল টাইম আপডেটের মতো ফিচার। 199 টাকার এই সাবস্ক্রিপশান ৬ মাস ভ্যালিড থাকবে। অর্থাৎ বিশ্বকাপের পরেও এই অ্যাপ দিয়ে লাইভ ম্যাচ দেখতে পারবেন।

প্রসঙ্গত ভারতীয় ক্রিকেট টিমের আগামী ইংল্যান্ড সফর এই অ্যাপ দিয়েই লাইভ দেখা যাবে। তবে টাকা দিয়ে সাবস্ক্রিপশান কেনার আগে নিজের মোবাইল নম্বর দিয়ে অ্যাপ এ লগ ইন করতে ভুলবেন না। এছাড়াও অ্যাপ এর সাবস্ক্রিপশান কোম্পানির ওয়েবসাইটেও কাজ করবে। অর্থাৎ আপনি যদি মনে করেন তবে এই একই অ্যাকাউন্ট দিয়ে কোম্পানির ওয়েবসাইট থেকে কম্পিউটারে লাইভ ম্যাচ দেখতে পারবেন।

তবে আপনি যদি কোন টাকা খরচ করতে না চান তাহলেও বিশ্বকাপ দেখা থেকে বঞ্চিত হবেন না। তবে বিনামূল্যে এই অ্যাপ দিয়ে বিশ্বকাপ দেখতে হলে 5 মিনিট দেরিতে সবকিছু দেখতে পাবেন। আর এর সাথেই খেলার মাঝে স্ক্রিনে ফুটে উঠবে একাধিক বিজ্ঞাপন।

 

এছাড়াও এয়ারটেল ও জিও গ্রাহকরা এয়ারটেলটিভি ও জিওটিভি অ্যাপ এ সম্পূর্ণ বিনামূল্যে নিজের মোবাইল থেকে বিশ্বকাপের ম্যাচ দেখতে পারবেন।

শাওমির নতুন ফোনে থাকবে 5500mAh এর বিশাল ব্যাটারি

Most Read Articles
Best Mobiles in India

English summary
Football World Cup live matches will be only available online on SonyLiv App.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X