My Airtel অ্যাপ থেকে ৫১ টাকা Amazon গিফট কার্ড পাবেন কীভাবে?

By GizBot Bureau
|

কোম্পানির ২৩ বছর পূর্তি উপলক্ষে গ্রাহকদের ৫১ টাকার গিফট কার্ড দেওয়া শুরু করল Airtel। Amazon-এর সাথে হাত মিলিয়ে এই গিস্ট কার্ড দিচ্ছে Airtel। গত সপ্তাহ থেকে এই গিফট কার্ড দেওয়া শুরুহয়েছে। কোম্পানি জানিয়েছে ইতিমধ্যেই ১০ লক্ষের বেশি গ্রাহক এই গিফট কার্ড পেয়েছেন।

My Airtel অ্যাপ থেকে ৫১ টাকা Amazon গিফট কার্ড পাবেন কীভাবে?

 

এই গিফট কার্ড দিয়ে গ্রাহকরা মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট বা অ্যামাজন ওয়েবসাইট থেকে কেনাকাটা করতে পারবেন। গিফট কার্ডের এই টাকা গ্রাহকের Amazon Pay ব্যালেন্সে যোগ হবে।

কীভাবে Airtel-এর ৫১ টাকার গিফট কার্ড পাবেন?

শুরুতেই Android বা iOS ডিভাইসে My Airtel অ্যাপ ডাউনলোড করতে হবে। Google Play Store বা App Store থেকে সহজেই এই অ্যাপ পেয়ে যাবেন। এরপরে এই অ্যাপ ওপেন করে নিজের Airtel নম্বর দিয়ে লগ ইন করতে হবে। লগ ইন করার পরে উপরে স্লাইডার ব্যানারে ৫১ টাকার এই গিফট কার্ড পাওয়ার অপশান দেখতে পাবেন।

এই ব্যানারে ট্যাপ করলে নতুন একটি উইন্ডো ওপেন হয়ে যাবে। এখানে নিজের গিফট কার্ড ক্লেম করার বাটন দেখতে পাবেন। সেখানে একটি ভাউচার কোড দেওয়া হবে যা আপনি Amazon.in এ ব্যবহার করতে পারবেন। এই কোডটিকে কপি করে রিডিম অপশান সিলেক্ট করুন। এর ফলে আপনাকে Amazon.in ওয়েবসাইটে পাঠিয়ে দেওয়া হবে। আপনার Amazonঅয়াকাউন্ট না থাকলে একটি অ্যাকাউন্ট তৈরী করে নেওয়া আবশ্যিক।

Amazon অ্যাকাউন্টে লগ ইন করে কোড বক্সে কপি করা কোডটি পেস্ট করে দিন। এর পরেই আপনার Amazon Pay অ্যাকাউন্টে ৫১ টাকা ব্যালেন্স দেখতে পাবেন। Amazon থেকে কেনাকাটা, ফোন রিচার্জ বা বিল পেমেন্ট করে এই টাকা খরচ করতে পারবেন।

এই টাকা ৩১ অক্টোববের আগে খরচ করতে হবে। এই সময়ের মধ্যে এই টাকা খরচ না করলে তা নষ্ট হয়ে যাবে। একটি Airtelনম্বর থেকে একবারই এই অফারের সুবিধা পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Airtel is celebrating its 23 anniversary and for this, it has offered a free Rs 51 gift cards to its subscriber. Here's how you can avail this digital gift card.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X