আইফোনের ডিসপ্লে বিনামূল্যে বদলে নেবেন কীভাবে?

|

অনেকদিন ধরেই গ্রাহকরা আইফোনে খারাপ ডিসপ্লে ব্যবহারের অভিযোগ তুলছিলেন। অবশেষে সেই কথা স্বীকার করে নিল অ্যাপলে। অ্যাপলে জানিয়েছে কিছু আইফোন এক্স ফোনের ডিসপ্লেতে সমস্যা রয়েছে। ২০১৭ সালের ফ্ল্যাগশিপ আইফোনের ডিসপ্লের টাচে সমস্যা রয়েছে বলে জানিয়েছে অ্যাপলে।

আইফোনের ডিসপ্লে বিনামূল্যে বদলে নেবেন কীভাবে?

 

কোম্পানির অফিশিয়াল সাপোর্ট পেজে জানানো হয়েছে, “কিছু আইফোন এক্স গ্রাহক টাচে সমস্যার মুখোমুখি হচ্ছেন। ডিসপ্লের ভিতরে সমস্যার জন্য গ্রাহক এই সমস্যার সম্মুখীন হচ্ছেন।” আপনার আইফোন এক্স ফোনে এই সমস্যা রয়েছে কী না তা জানার সহজ উপায় দেখে নেওয়া যাক।

আপনার আইফোন এক্স ফোনে এই সমস্যা রয়েছে কী না তা দুই ভাবে জানা যাবে বলে জানিয়েছে অ্যাপেল। ডিসপ্লের কোন একটি অংশে যদি টাচ কাজ না করে অথবা গোটা ডিসপ্লেতে যদি টাচ কাজ না করে তবে সেই ফোনে সমস্যা রয়েছে। এছারাও ডিসপ্লে টাচ না করলেও যদি ফোন রেসপন্স করে তাহলে সেই ফোনেও সমস্যা রয়েছে বলে জানিয়েছে অ্যাপলে।

আপনার ফোনে এই দুটির যে কোন একটি সমস্যা থাকলে আপনার ফোন বিনামূল্যে সারিয়ে দেবে অ্যাপলে। তবে শুধুমাত্র আইফোন এক্স ফোনে এই সমস্যা থাকলেই এই সমস্যা বিনামূল্যে ঠিক করে দেবে অ্যাপলে। অন্য কোন মডেলে এই সমস্যা দেখা গেলে তা ঠিক করতে গ্রাহককে টাকা খরচ করতে হবে।

তবে এই ডিসপ্লে পরিবর্তনে কিছু শর্ত রেখেছে অ্যাপলে। আইফোন এক্স কোনভাবে ক্ষতিগ্রস্ত হয়ে থাকলে সেই ফোন বিয়ামূল্যে সারিয়ে দেবে না অ্যাপলে। এছাড়াও ডিসপ্লে ফাটা বা ভাঙা থাকলে তা বিনামূল্যে সারাবে না অ্যাপলে। এছাড়াও ফোনে অন্য কোন সমস্যা থাকলে আগে তা নিজের টাকা সারালে তবেই সেই ফোন বিনামূল্যে সারিয়ে দেবে অ্যাপলে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Apple has determined that some iPhone X displays may experience touch issues due to a component that might fail on the display module.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X