কেন সবার থেকে আলাদা Truecaller Premium Gold?

|

অজানা নম্বর চিনে নিতে Truecaller এর বিকল্প নেই। স্মার্টফোনে যে কোন অজানা নম্বর চিনে নেওয়া যায় এই অ্যাপ থেকে। এর ফলে ফোন ধরার আগেই জানা যায় অজানা কলারের নাম।

 
কেন সবার থেকে আলাদা Truecaller Premium Gold?

বিনামূল্যে Truecaller ব্যবহার করা গেলেও অ্যাপ এর মধ্যে একাধিক বিজ্ঞাপন থাকে। তবে প্রিমিয়াম স্মাবস্ক্রিপশানে বিজ্ঞাপনের হাত থেকে মুক্তি পাওয়া যায়। মাসিক, ত্রৈমাসিক বা বার্ষিক সাবস্ক্রিপশানে প্রিমিয়াম সার্ভিস ব্যবহার করা যাবে। তবে বিজ্ঞাপন তাড়ানো ছাড়াও প্রিমিয়াম সাবস্ক্রিপশানে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে এই প্রিমিয়াম সার্ভিসে। সাথে কল রেকর্ড করার সুবধা রয়েছে। এছাড়াও প্রিমিয়াম সাবস্ক্রিপশানে অন্যের প্রোফাইলে ঢূঁ মারার সাথেই কে আপনার প্রোফাইলে প্রবেশ করেছিল তা জানা যাবে। প্রিমিয়াম সাবস্ক্রিপশানের সাথেই এবার নতুন Truecaller Premium Gold লঞ্চ করল Truecaller।

Truecaller Premium Gold কী?

এটি একটি অ্যাডভান্সড সাবস্ক্রিপশান প্ল্যান। Truecaller Premium Gold সাবস্ক্রিপশানে বছরে ৫,০০০ টাকা খরচ হবে। প্রিমিয়াম সার্ভিসের সাথেই গোল্ড সার্ভিসে অতিরিক্ত ফিচার থাকবে।

Truecaller Premium Gold গ্রাহকের কলার আইডি সোনালি রঙে দেখা যাবে। এর সাথেই থাকছে বিশেষ কাস্টোমার সাপোর্ট। ।

কীভাবে সাবস্ক্রাইব করবেন?

Truecaller অ্যাপ আপডেট করুন।

অ্যাপ ওপেন করে মেনু বাটনে ক্লিক করুন।

এবার Truecaller Premium Gold সাবস্ক্রাইব করে পেমেন্ট করুন।

আপনি Truecaller Premium Gold সাবস্ক্রাইবার হয়ে গিয়েছেন।

আমাদের Truecaller Premium Gold ব্যবহারের অভিজ্ঞতা

গত দশ দিন ধরে আমরা Truecaller Premium Gold ব্যবহার করছি। কোন সমস্যা ছাড়াই আমরা এই সার্ভিস ব্যবহার করতে পেরেছি। তবে সোনালি ব্যাজ দেখা জন্য ফোনের অপর প্রান্তে আপডেটেড Truecaller থাকা বাধ্যতামূলক।

তবে Truecaller Premium Gold সাবস্ক্রিপশানের ফলে অ্যাপে ইউজার ইন্টারফেসে কোন পরিবর্তন হবে না।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Truecaller Premium Gold is the most advanced subscription plan, with an annual subscription fee of Rs 5000. The Truecaller Premium Gold offers all the features of the Truecaller Premium, and also comes with an additional set of peculiarities, which might interest someone, who is planning to stand out from the crowd.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X