হোয়াটসঅ্যাপে চৈত্র নবরাত্রির স্টিকার ডাউনলোড করবেন কীভাবে?

By Gizbot Bureau
|

৬ এপ্রিল চৈত্র নবরাত্রি। গোটা দেশ জুড়ে এই উৎসব পালন হচ্ছে। গোটা দেশের একাধিক রাজ্যে এই উৎসব পালন করে নতুন বছরের সুচনা হয়। এই উৎসবের শুভেচ্ছা জানাতে ইতিমধ্যেই হোয়াটসঅ্যাপে নতুন স্টিকার প্যাক হাজির হয়েছে।

হোয়াটসঅ্যাপে চৈত্র নবরাত্রির স্টিকার ডাউনলোড করবেন কীভাবে?

 

হোয়াটসঅ্যাপে এই স্টিকার পাঠাতে সবার আগে চ্যাট উইন্ডর ডান দিকে নীচে ইমোজি আইকনে ট্যাপ করুন। ইমোজি গ্যালারি ওপেন হলে ডান দিকে নীচে স্টিকার আইকন দেখতে পাবেন। এই স্টিকার আইকনে ট্যাপ করুন। এখানে সব স্টিকার প্যাক একসাথে দেখতে পাবেন। নতুন স্টিকার প্যাক অ্যাড করার জন্য একয়ি '+’ বাটন থাকবে। এই '+’ আইকনে ক্লিক করুন। এখানে প্লে স্টোর থেকে আরও স্টিকার ডাউনলোড করার অপশান দেখতে পাবেন। এই অপশান সিলেক্ট করলে স্মার্টফোনে প্লে স্টোর ওপেন হয়ে যাবে।

এবার প্লে স্টোরে আপনি যে থিম এর স্টিকার ডানলোড করতে চান সেই থিমের নাম লিখে সার্চ করুন। যেমন ধরুন আপনি চৈত্র নবরাত্রির স্টিকার হোয়াটসঅ্যাপে ডাউনলোড করতে চান। সেই ক্ষেত্রে প্লে স্টোরে 'চৈত্র নবরাত্রি’ লিখে সার্চ করতে হবে। এর মধ্যে অনেক স্টিকার প্যাক শুধুমাত্র বিজ্ঞাপন দেখাবে। তাই ডাউনলোড করার আগে রিভিউ পরে নিন।

পছন্দের স্টিকার প্যাক ডাউনলোড করে ইন্সটল করে ওপেন করুন। এর পরে স্টিকার প্যাকের সব স্টিকার এক জায়গায় দেখতে পাবেন। যে স্টিকারগুলি অ্যাড করতে চান সেই স্টিকার প্যাকের পাশে থাকা '+’ বাটন সিলেক্ট করুন।

এবার হোয়াটসঅ্যাপে ফিরে যান। স্টিকার বিভাগে নতুন স্টিকার প্যাক দেখতে পাবেন। উৎসবের মরশুমে বন্ধু ও প্রিয়জনদের হোয়াটসঅ্যাপে স্টিকার পাঠায়ে নতুন বছরের শুভেচ্ছা জানান। উৎসবের মরশুম আপনাদের সবার খুব ভাল কাটুক।

Most Read Articles
Best Mobiles in India

English summary
To celebrate the festival, we bring you a quick and easy way to add the festive-themed stickers to your WhatsApp.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X