PUBG গেমে নিজেকে আরও ধাড়ালো করে তুলবেন কীভাবে?

By GizBot Bureau
|

দারুন জনপ্রিয় হয়েছে নতুন গেম PUBG। এতোদিন Fortnite এর সাথেই বাজারে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে PUBG। এতোদিন গেমের মধ্যে চিটিং ও গেম খেলার সময় স্লো হয়ে যাওয়ার সমস্যা মেটাতে ব্যস্ত ছিল PlayerUnknown's Battlegrounds ওরোফে PUBG। এবার গেমের মধ্যেই নতুন ট্রেনিং মোড নিয়ে আসবে জনপ্রিয় এই গেম। নতুন এই ট্রেনিং মোড ব্যবহার করে খেলোয়াড়রা নিজেদের PUBG স্কিল আরো ধারালো করতে পারবেন।

PUBG গেমে নিজেকে আরও ধাড়ালো করে তুলবেন কীভাবে?

 

এর সাথেই যাঁরা নতুন PUBG খেলা শুরু করবেন তাদের গেম বুঝে নিতে সুবিধা হবে এই ট্রেনিং মোডে। প্যারাশুট ল্যান্ডিং থেকে শুটিং, সব কিছুতেই নিজেদের স্কিল বাড়িয়ে নেওয়া যাবে PUBG-র নতুন ট্রেনিং মোডে।

সম্প্রতি এক টুইটে নতুন এই ট্রেনিং মডের কথা ঘোষনা করেছে PUBG। ৫ থেকে ২০ জন খেলোয়ারকে ২ বর্গ কিমি ম্যাপে ট্রেনিং করতে দেওয়া হবে। এই জায়গার মধ্যে খেলোয়াড়রা দাঁড়িয়ে থাকা ও চলমান জিনিসে শুটিং অনুশীলন করতে পারবেন। এই ম্যাপে মেলি অ্যাটাক ও ক্লোজ কোয়াটার কমব্যাট অনুশীলনের জন্য নির্দিষ্ট জায়গা থাকবে। গেমের মধ্যে যা কিছু করা সম্ভব তা অনুশীলন করতে পারবেন খেলোয়াড়রা।

আগামী এক মাসের মধ্যে PUBG গেমে এই ট্রেনিং ম্যাপ চলে আসবে। এই ট্রেনিং ম্যাপের সাথেই গেমে আরও নতুন ফিচার যোগ হতে পারে বলে জানা গিয়েছে।

টুইটারে এক পোস্টে PUBG জানিয়েছে, “সামনে আনছি নতুন ট্রেনিং মোড। ট্রেনিং মোডে ২x২ কিমি ম্যাপে PUBGখেলোয়াড়রা অনুশীলন করতে পারবেন। এখানে ড্রাইভিং, রেসিং, প্যারাশুটিং, মেলি অ্যাটাক ও ক্লোজ কোয়াটার কমব্যাট অনুশীলন করা যাবে। আগামী মাসেই PUBG গেমের ভিতরে নতুন ট্রেনিং মোড চলে আসবে।”

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The training map will be a real chance for amateurs and pros alike to improve upon their game.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X