এয়ারটেল স্টোরে শুরু হল Pixel 3 আর Pixel 3 XL প্রি-অর্ডার

|

সম্প্রতি লঞ্চ হয়েছে Google Pixel 3 আর Pixel 3 XL। গত সপ্তাহে নিউ ইয়র্কে এক ইভেন্টে আরও একাধিক হার্ডওয়্যার প্রোডাক্টের সাথেই বাজারে এসেছে এই দুটি স্মার্টফোন।

এয়ারটেল স্টোরে শুরু হল Pixel 3 আর Pixel 3 XL প্রি-অর্ডার

 

ইতিমধ্যেই ভারতে Pixel 3 আর Pixel 3 XL প্রি-অর্ডার শুরু হয়েছে। এয়ারটেল স্টোর থেকে এই স্মার্টফোনগুলি প্রি-অর্ডার করা যাচ্ছে। 64GB Google Pixel 3 অর্ডার করতে এয়ারটেল স্টোরে ১৭,০০০ টাকা ডাউন-পেমেন্ট করতে হবে। এর পরে ১৮ মাস ধরে মাসে ৩৪৯৯ টাকা ইএমাই দিতে হবে। এর সাথেই ধরা থাকবে সারা মাসের ফোনের খরচ।

Google Pixel 3 XL 64GB আর 128GB প্রি-অর্ডার করতে এয়ারটেল স্টোরে ২০,০০০ টাকা ও ২৯,০০০ টাকা ডাউন-পেয়েন্ট করতে হবে। এর পরে ১৮ মাস ৩,৯৯৯ টাকা করে ইএমআই দিতে হবে। এই প্ল্যানে তিন মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশান মাসে 100GB করে ডাটা আর আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কলের সুবিধা থাকবে।

ভারতে Pixel 3ফোনের দাম শুরু হচ্ছে ৭১,০০০ টাকা থেকে। 64GB স্টোরেজ কিনতে এই টাকা খরচ হবে। এছাড়াও 128GB Pixel 3 কিনতে খরচ হবে ৮০,০০০ টাকা। 64GB Pixel 3 XL এর দাম ৮৩,০০০ টাকা। আর 128GB Pixel 3 XL কিনতে পকেট থেকে ৯২,০০০ টাকা খশবে। সাদা ও কালো ছাড়াও হালকা গোলাপী রঙে পাওয়া যাবে নতুন Pixel 3 আর Pixel 3 XL। এই ফোন বিক্রি শুরু হবে ১ নভেম্বর। এছাড়াও Pixel Stand নামে একটি ওয়্যারলেস চার্জিং ডক লঞ্চ করেছে Google। Pixel Stand এর দাম 6,900 টাকা।

ডিসপ্লে ও ব্যাটারি ছাড়া Pixel 3 আর Pixel 3 XL ফোনে কোন তফাৎ নেই। গত এক বছর ধরে সেরা স্মার্টফোন ক্যামেরার তকমা রেখেছে Pixel 2 আর Pixel 2 XL। এবার সেই ক্যামেরায় আরও উন্নতি হল Pixel 3 সিরিজের ফোন দুটিতে। Pixel 3 ফোনে রয়েছে একটি ১৮:৯ অ্যাসপেক্ট রেশিওর FHD+ OLED ডিসপ্লে। অন্যদিকে Pixel 3 XL ফোনের ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। এই ডিসপ্লের উপরে থাকছে একটি কালো নচ। তবে Pixel 3 XLফোনে থাকবে একটি QHD+ OLED ডিসপ্লে।

Google Pixel 3 আর Pixel 3 XL স্পেসিফিকেশান

Google Pixel 3 ও Pixel 3 XLফোনে চলবে লেটেস্ট Android 9.0 Pie অপারেটিং সিস্টেম। Pixel 3 ফোনে রয়েছে একটি ৫.৫ ইঞ্চি ১৮:৯ অ্যাসপেক্ট রেশিওর FHD+ OLED ডিসপ্লে। অন্যদিকে Pixel 3 XL ফোনে রয়েছে একটি ৬.৩ ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। এই ডিসপ্লের উপরে থাকছে একটি কালো নচ। তবে Pixel 3 XLফোনে থাকবে একটি QHD+ OLED ডিসপ্লে। দুটি ফোনের ভিতরে থাকবে Snapdragon 845 চিপসেট, Adreno 630 GPU, 4GB RAM আর 64GB অথবা 128GB স্টোরেজ।

 

Pixel 3 আর Pixel 3 XL ফোনের পিছনে থাকবে একটি ১২.২ মেগাপিক্সেল ক্যামেরা। একাধিক আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে এই ক্যামেরায় ভালো ছবি উঠবে। কোম্পানি দাবি করেছে Pixel 3 আর Pixel 3 XL ফোনের ক্যামেরা স্মার্টফোনের সেরা ক্যামেরা। ফোনের সামনে বেশি ওয়াইড ফিল্ড অফ ভিউ পাওয়ার জন্য দুটি ক্যামেরা ব্যবহার হয়েছে। Pixel 3 ফোনে রয়েছে 2915 mAh ব্যাটারি অন্যদিকে Pixel 3 XL এ থাকছে তুলনামূলক বড় 3430 mAh ব্যাটারি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Both Google Pixel 3 and Pixel 3 XL are now available for pre-orders on Airtel online store with a down-payment starting at Rs 17,000.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X