ডুয়াল ক্যামেরা, ডিসপ্লে নচ সহ ভারতে এল Honor 8X

|

ভারতে নতুন Honor 8X লঞ্চ করল Huawei এর সাব ব্র্যান্ড Honor। Honor 8X এর প্রধান আকর্ষন ৬.৫ ইঞ্চি FHD+ ডিসপ্লে, ডিসপ্লের উপরে কালো নচ, কম্প্যান্ট ডিজাইন, ডুয়াল ক্যামেরা। এক কথায় কম দামে প্রিমিয়াম ফোনের লুক দেবে এই স্মার্টফোন। গত মাসে ভারতে এন্ট্রি লেভেল Honor 7S লঞ্চ হয়েছিল।

ডুয়াল ক্যামেরা, ডিসপ্লে নচ সহ ভারতে এল Honor 8X

 

ভারতে Honor 8X এর 4GB RAM + 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। 6GB RAM + 64GB স্টোরেজ কিনতে খরচ হবে ১৬,৯৯৯ টাকা। আর হাই এন্ড 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৮,৯৯৯ টাকা। শুধুমাত্র Amazon.in থেকে কেনা যাবে Honor 8X। ডুয়াল টোণ কালারে পাওয়া যাবে এই স্মার্টফোন। এই দামে Motorola One Power, Realme 2 Pro এর মতো ফোনের সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে Honor 8X।

Honor 8X স্পেসিফিকেশান

Honor 8X ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে রয়েছে কালো নচ। ফোনের ভিতরে রয়েছে Kirin 710 AIচিপসেট, 4GB/6GB RAM আর 64GB/128GB স্টোরেজ। ফোনের ভিতরে থাকবে অ্যানড্রয়েড অপারেটিং সিটেম। তার উপরেই থাকবে কোম্পানির নিজস্ব EMUI 8.2 স্কিন।

ছবি তোলার জন্য Honor 8Xফোনের পিছনে থাকবে ২০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেট আপ। ফোনের সামনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটর জন্য Honor 8X ফোনে রয়েছে Wi-Fi 802.11 a/b/g/n/ac, 2.4 GHz / 5 GHz and Bluetooth 4.2। Honor 8Xফোনের ব্যাটারি 3750 mAh ব্যাটারি। microSD কার্ডের মাধ্যমে Honor 8X ফোনের স্টোরেজ 400 GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। ফোনের ওজন ১৭৫ গ্রাম।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The Honor 8X gets a double textured design on the back and a massive 6.5-inch display up front

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X