জিওফোন নেক্সট-এর দামেই মিলবে এই ফোনগুলি, দেখে নিন

By Gizbot Bureau
|

সম্প্রতি বাজারে এসেছে জিও-র প্রথম স্মার্টফোন জিওফোন নেক্সট। ১,৯৯৯ টাকা ডাউনমেপেন্ট করে সহজ মাসিক কিস্তিতে এই ফোন কেনা যাবে। তবে জিওফোন নেক্সট কিনতে খরচ হবে ৬,৪৯৯ টাকা। এই দাকে জিওফোন নেক্সট ছাড়াও বাজারে রয়েছে একগুচ্ছ স্মার্টফোন। ৭,০০০ টাকার আশেপাশে বাজারে আর কী কী স্মার্টফোন রয়েছে? দেখে নিন:

 
জিওফোন নেক্সট-এর দামেই মিলবে এই ফোনগুলি, দেখে নিন

রেডমি ৯এ

জিওফোন নেক্সট-এর তুলনায় পারফর্মেন্সে অনেকটা এগিয়ে রেডমি ৯এ। এই মুহূর্তে ৬,৯৯৯ টাকায় এই ফোন পাওয়া যাচ্ছে। এই ফোনে রয়েছে আধুনিক ডিজাইন ও শক্তিশালী প্রসেসর। রেডমি ৯এ তে রয়েছে মিডিয়াটেক হিলিও জি২৫ চিপসেট। যা জিওফোন নেক্সট-এর প্রসেসরের থেকে অনেক বেশি শক্তিশালী। এছাড়াও রেডমি ৯এ তে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে জিওফোন নেক্সট এ রয়েছে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি। মাত্র ৫০০ টাকা বেশি খরচ করলেই এই ফোন কেনা সম্ভব হবে।

রিয়েলমি সি১১ ২০২১

জিওফোন নেক্সট এর আরও একটি উল্লেখযোগ্য প্রতিদ্বন্দ্বী রিয়েলমি সি১১ ২০২১। এই ফোনেও রয়েছে আধুনিক ফোনের ডিজাইন। রিয়েলমির এই ফোনে রয়েছে ওয়াটারড্রপ নচ। ফোনের ভিতরে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে রয়েছে ১০ ওয়াট চার্জিং।

ইনফিনিক্স স্মার্ট ৫এ

এই ফোনের দাম ৬,৬৯৯ টাকা। জিওফোন নেক্সট এর থেকে মাত্র ২০০ টাকা বেশি দিয়ে পাওয়া যাবে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে। এই ফোনের ভিতরে থাকছে শক্তিশালী মিডিয়াটেক হিলিও এ২০ চিপসেট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

লাভা জেড৬৬

এই ফোনের দাম ৬,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে ডুয়াল ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১৩ মেগপিক্সেল সেন্সর। সঙ্গে থাকছে ৩জিবি র‍্যাম। তবে জিওফোন নেক্সট কিনলে মাত্র ২জিবি র‍্যাম পাওয়া যাবে।

আইটেল ভিশন ১

এই ফোনের দামও ৬,৯৯৯ টাকা। এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার সঙ্গেই থাকছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সঙ্গে থাকছে অক্টা-কোর প্রসেসর ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
JioPhone Next Alternatives With Better Value For Money Proposition

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X